তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচন হবে নাঃ লক্ষ্মীপুরে খালেদা জিয়া

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচন হবে নাঃ লক্ষ্মীপুরে খালেদা জিয়া

হাসান মাহমুদ,লক্ষ্মীপুর থেকে,এসবিডি নিউজ 24 ডট কমঃ বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, সরকারকে হয় তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা চালু করতে হবে, নয় বিদায় নিতে হবে। তত্ত্বাবধায়কের দাবি না মানলে আগামী ১২ মার্চ ঢাকায় মহাসমাবেশের পরে কঠোর কর্মসূচি দেয়া হবে।

আজ শনিবার লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারি উচ্চবিদ্যালয় মাঠে লক্ষ্মীপুর জেলা বিএনপি আয়োজিত জনসভায় খালেদা জিয়া এসব কথা বলেন।

বেগম জিয়া আরও বলেন, বল এখন ক্ষমতাসীন মহাজোট সরকারের কোর্টে। তাই দায়িত্বও তাদের। তত্ত্বাবধায়ক বা অন্য যে নামেই হোক, নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের ব্যবস্থা করতে হবে। তিনি বলেন, তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচন হবে না।

গত ২৯ জানুয়ারি গণমিছিলের চেষ্টাকালে গুলিতে বিএনপির দুই কর্মী নিহত হওয়ার ঘটনার প্রতিবাদে ও তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে এ জনসভার আয়োজন করা হয়। খালেদা জিয়া আজ নিহত দুজনের পরিবারের সঙ্গে কথা বলেন।

এদিকে জেলার পুলিশ সুপার মো. জমশের আলী বলেন, জনসভাকে ঘিরে নিশ্ছিদ্র নিরাপত্তার জন্য ময়মনসিংহের মুক্তাগাছা থেকে দুই প্লাটুন আর্মড পুলিশ এবং নোয়াখালী, ফেনী ও চাঁদপুর থেকে ১০০ অতিরিক্ত পুলিশ আনা হয়েছে। জেলার সব পুলিশ সদস্যকে জেলা শহরে মোতায়েন করা হয়েছে।

নিজস্ব প্রতিনিধি

Related articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।