এবার বাংলাদেশে প্রচারণায় আসতে পেরে আমি ভীষণ আনন্দিতঃ হেমা মালিনী

এবার বাংলাদেশে প্রচারণায় আসতে পেরে আমি ভীষণ আনন্দিতঃ হেমা মালিনী

পুলক চৌধুরী,এসবিডি নিউজ24 ডট কমঃ ভারতের শালিমার ব্যান্ডের নারিকেল তেল বিপণনে বাংলাদেশে আসলেন বলিউড অভিনেত্রী হেমা মালিনী। ২৭ জুন বিকেল চারটায় সোনারগাওয়ের মেঘনা হোটেলে এক সংবাদ সন্মেলনের আয়োজন করা হয়। ভারতের শালিমার কোম্পানীর মালিক পক্ষ এবং শালিমারের সাথে যৌথ উদ্যোগে প্রতিষ্ঠিত কোম্পানী এমএসটিএস লিমিটেড-এর বাংলাদেশী উদ্যোক্তাগণ সেখানে উপস্থিত ছিলেন। সংবাদ সন্মেলনে এক ঘন্টারও বেশি সময় পর উপস্থিত হন হেমা মালিনী। তারপরও সবার মূল আকর্ষণ ছিল শালিমার ব্যান্ড এ্যাম্বাসেডর বলিউড তারকা হেমা মালিনীর উপস্থিতি।

সন্মেলনে জানানো হয়, শালিমার ব্যান্ড দীর্ঘ ৬৮ বছর ধরে ভারতের কোটি কোটি মানুষের নিকট পরিচিতি লাভ করেছে তার গুণগত মানের জন্য। পৃথিবীর সেরা নারকেল জন্মায় ভারতের তামিল নাড়ু ও কেরালা রাজ্যে। সেখান থেকে আহরিত নারিকেল দিয়ে তৈরী হয় শালিমার নারকেল তেল।

হেমা মালিনী বলেন, ‘‘ আমি বছর সাতেক আগে বাপ্পী লাহিড়ীর এক কনসার্টে বাংলাদেশে এসেছিলাম। এবার এসেও বেশ ভালো লাগছে। তবে সবাইকে অপেক্ষা করানোর জন্য দু:খিত। আমি তিন বছর ধরে শালিমার নারকেল তেলের ব্যান্ড এম্বাসেডর। এবার বাংলাদেশে প্রচারণায় আসতে পেরে আমি ভীষণ আনন্দিত। আর সেই সাথে বলতে চাই, এটা কোনো সাধারণ তেল না। এটা চুলের জন্য সত্যিই দারুণ। নারী, পুরুষ সবার জন্য এ তেল অনেক কার্যকরী।’’ ২৭ জুন রাতে বঙ্গবন্ধু আর্ন্তজাতিক সন্মেলন কেন্দ্রের সেলিব্রিটি হলে অনুষ্ঠিত শালিমার নাইট অনুষ্ঠানে যোগ দিবেন হেমা মালিনী।

নিজস্ব প্রতিনিধি