স্বাগতম :
আজ: সোমবার, জুলাই ১, ২০১৩
উবারের নতুন সেবা ’উবারহায়ার’ ইতালি সফরে প্রধানমন্ত্রী অরকা অস্ট্রেলিয়ার নতুন কমিটি পরলোকে কথাসাহিত্যিক শওকত আলী জাবেদ পাটোয়ারী পরবর্তী আইজিপি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধ’: নিহত ১ এমপি পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার নয়াদিল্লির একটি কারখানায় আগুন পদ্মা সেতু: আশানুরূপ অগ্রগতি শঙ্কামুক্ত নন হায়াৎ আইভী

অভিনেত্রী মিতানূরের ঝুলন্ত লাশ উদ্ধার

বিশেষ প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ ১ জুলাই (সোমবার) সকালে রাজধানীর গুলশান-২-এর ১০৪ নম্বর রোডের ১৬ নম্বর হোল্ডিংয়ের ‘প্রাসাদ লেকভ্যালি’ অ্যাপার্টমেন্টের ছয়তলার বাসা থেকে অভিনেত্রী মিতা নূরের লাশ উদ্ধার করে পুলিশ।

অভিনেত্রী মিতা নূরের রহস্যজনক মৃত্যুর পর দুপুর ১২টা ৪০ মিনিটে তার লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেকে) মর্গে নিয়ে যাওয়া হয়।  এদিকে মিতা নূরের স্বামী শাহানূর রহমান রানাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ, র‌্যাব ও গোয়েন্দা পুলিশ।  সোমবার সকালে রাজধানী গুলশান-২ এর অ্যাপার্টমেন্ট থেকে মিতা নূরের ঝুলন্ত লাশ উদ্ধারের পর অ্যাপার্টমেন্টেই শাহানূরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।  এছাড়া ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা তার রহস্য উদ্ধারে সিআইডি বিভাগের ক্রাইমসিন ইউনিটের সদস্যরা বাসার বিভিন্ন জায়গা থেকে আলামত সংগ্রহ করেছে। এর মধ্যে বিছানা, আসবাবপত্র রয়েছে। এছাড়া যে ওড়না গলায় পেচিয়ে আত্নহত্যা করেছে সেটি জব্দ করেছে পুলিশ।  এর আগে মিতা নূরের পরিবারের গাড়িচালক সবুজ জানান, মিতা নূর রোববার বাড়ি থেকে কোথাও বের হননি। এর আগে শনিবার দুপুরে মায়ের সঙ্গে দেখা করতে বাসাবো এলাকায় গিয়েছিলেন তিনি। ওইদিন তিনি মোবাইলে ফোনে স্যারের (স্বামী শাহনূর) সঙ্গে উচ্চস্বরে রাগারাগি করেন। পরে অন্যদের সঙ্গে তিনি খারাপ ব্যবহার করেন। এরপর বিকেলে পুলিশের একটি ভ্যান নিকেতন অফিসে ম্যাডামের কাছে আসে। তবে কী কারণে পুলিশ অফিসে এসেছিল তা জানাতে পারেননি তিনি। অপরদিকে, মিতা নূরের বাবা ফজলুর রহমান জানান, তার মেয়ের মৃত্যুর জন্য স্বামী শাহানূরই দায়ী।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • সাভার ট্রাজেডিঃ উদ্ধার হচ্ছে গলিত লাশ,এখন পর্যন্ত লাশের সংখ্যা ৬৬১
  • সাভার ট্রেজিডিঃ লাশ উদ্ধার ৩৫০, হস্তান্তর ৩৪১, উদ্ধার কাজ চলছে
  • বগুড়ায় কিশোর হত্যা এবং বৃদ্ধা ও বালকের লাশ উদ্ধার
  • চবিতে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ ।। কর্তৃপক্ষের দাবি আত্মহত্যা
  • রাজধানীর কাফরুলে কিশোরীর ভাসমান লাশ উদ্ধার