বিওজেএর চট্টগ্রাম বিভাগীয় কমিটি গঠনঃ ওসমান সভাপতি কামরুল সাধারন সম্পাদক

বিওজেএর চট্টগ্রাম বিভাগীয় কমিটি গঠনঃ ওসমান সভাপতি কামরুল সাধারন সম্পাদক

এসবিডি নিউজ24 ডট কম,ডেস্কঃ সকল অনলাইন গণমাধ্যমে কর্মরত সংবাদকর্মীদের স্বার্থ সংরক্ষন ও পেশার মানোন্নয়নের লক্ষ্যে গঠন করা হয়েছে বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের (বিওজেএ) চট্টগ্রাম বিভাগীয় পূর্নাঙ্গ কমিটি। এতে অনলাইনবার্তাডটকমের ওসমান হারুন সভাপতি ও বাংলারচোখের কামরুজ্জামান কামরুলকে সাধারন সম্পাদক নির্বাচিত করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।  বিওজেএর কেন্দ্রীয় সভাপতি জাহিদ ইকবাল ও সাধারন সম্পাদক  সীমান্ত আরিফ ১২ জুলাই (শুক্রবার) ঢাকায় এ কমিটি অনুমোদন করেন।  কমিটিতে সহ সভাপতি নির্বাচিত হন, আদহাম বিন ইব্রাহিম (ইনিউজবিডি২৪ডটকম),আফলাতুন কায়সার (অনলাইনবার্তাডটকম)। যুগ্ম সম্পাদক করা হয় সোলায়মান হাজারী ডালিমকে (আলোকিতবাংলাডটকম)। কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন, তৌফিকুল ইসলাম লিপু(কক্সবাজারনিউজ২৪ডটকম)।

এছাড়া কমিটিতে অন্যান্যের মধ্যে রয়েছেন, আজাদ সোহাগ (নিউজ এজেন্সি টোয়েন্টিফোর), সানাউল্লাহ সানু(লক্ষীপুরটোয়েন্টিফোরডটকম), আরাফাত হোসাইন শান্ত (বাংলানিউজডটকমডটবিডি),   মনিরুজ্জামান মনির(বাপসনিউজএজেন্সি), দুলাল হোসেন (ইনিউজবিডি২৪ডটকম), চৌধুরী এম মোরশেদ (আলোকিতবাংলাডটকম), আল ইমরান সোভ (বিডিনিউজ২৪ডটকম) মুহাম্মদ কামাল উদ্দিন (শীর্ষনিউজডটকম), মুহাম্মদ সেলিম (প্রাইমনিউজবিডিডটকম), বদরুল হুদা (বিডিব্রেকিং২৪ডটকম), বাবর মোনাফ (নিউজবিএনএ), রিপন মজুমদার(নিউজবিএনএ), পলাশ শাহ্ (ঢাকাটাইমস২৪ডটকম), আবু মুছা (নিউজবিএনএ), সাইফুর রহমান (নিউজবিএনএ), শাহেদ আলম (পরিবর্তনডটকম)

নবগঠিত কমিটির সভাপতি ওসমান হারুন এক প্রশ্নোওরে জানান, আগামী এক মাসের মধ্যে চট্রগ্রাম বিভাগের প্রত্যেকটি জেলায় বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের (বিওজেএ) শক্তিশালী জেলা কমিটি গঠন করা হবে। ওসমান আগ্রহী অনলাইন সাংবাদিকদের 01819145373 নাম্বারে ও ইমেইল :  Boja.ctgdiv@gmail.com এ যোগাযোগের আহবান জানান।

এসবিডি নিউজ ডেস্ক

Related articles