বিওজেএর রংপুর বিভাগীয় কমিটি গঠন

বিওজেএর রংপুর বিভাগীয় কমিটি গঠন

এসবিডি নিউজ24 ডট কম,ডেস্কঃ  সকল অনলাইন গণমাধ্যমে কর্মরত সংবাদকর্মীদের স্বার্থ সংরক্ষন ও পেশার মানোন্নয়নের লক্ষ্যে গঠন করা হয়েছে  বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের (বিওজেএ)রংপুর বিভাগীয় পূর্নাঙ্গ কমিটি। এতে বাংলানিউজটোয়েন্টিফোরডটকমের সাজ্জাদ হোসেন বাপ্পি সভাপতি,এবি নিউজটোয়েন্টিফোরডটকমের তাজিদুল ইসলাম লালকে সাধারন সম্পাদক ও উত্তরবাংলা ডটকমের মুরাদ মাহমুদকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। বিওজেএর কেন্দ্রীয় সভাপতি জাহিদ ইকবাল ও সাধারন সম্পাদক  সীমান্ত আরিফ ২৪ জুলাই (বুধবার) ঢাকায় এ কমিটি অনুমোদন করেন। কমিটিতে সহ সভাপতি নির্বাচিত হন, তাহমিন হক ববি (নর্দাননিউজটোয়েন্টিফোরডটকম ), তৌহিদুল ইসলাম বাবলা (উত্তরবাংলা ডটকম)। যুগ্ম সম্পাদক করা হয় রফিকুল ইসলাম রফিক (ঢাকাটাইমসটোয়েন্টিফোরডটকম), ও তানভীর হোসেন তানুকে (বাংলামেইলটোয়েন্টিফোরডটকম)।

এছাড়াও রংপুর বিভাগীয় কমিটিতে অন্যান্যের মধ্যে রয়েছেন, খায়রুল ইসলাম (নিউজ এজেন্সি টোয়েন্টিফোর ডটকম), নিয়াজ আহম্মেদ সিপন (ওয়ান নিউজ বিডি ডটকম),ফরহাদুজ্জামান ফারুক (বাংলা সংবাদ২৪ ডটকম), এসএন আকাশ(দিনাজপুর২৪ডটকম), মমিনুল ইসলাম রিপন(এফএনএস), গোলাম মওলা সিরাজ (পরিবর্তন ডটকম), ইঞ্জিনিয়ার ঝুমা হোসাইন (উত্তরবাংলা ডটকম), এম চঞ্চল খান (এশিয়ানবাংলা নিউজ ডটকম), হাসানুর কবির মেহেদী (ডিপিসি নিউজ২৪ ডটকম), সাদেকুল ইসলাম রুবেল (বিডি২৪ লাইভ ডটকম) ডিজার হোসেন বাদশা  (ওয়ান নিউজ২৪ ডটকম), রবিউল ইসলাম (এ ওয়ান নিউজ ২৪ ডটকম), ইনজামামুল হক নির্ণয় (হ্যালো বিডি নিউজ২৪ডটকম), জিল্লুর রহমান মন্ডল পলাশ(বিডি রিপোর্ট২৪ ডটকম)।

নবগঠিত কমিটির সভাপতি সাজ্জাদ হোসেন বাপ্পি এক প্রশ্নোওরে জানান, আগামী এক মাসের মধ্যে রংপুর বিভাগের প্রত্যেকটি জেলায় বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের (বিওজেএ) শক্তিশালী জেলা কমিটি গঠন করা হবে।

বাপ্পি আগ্রহী অনলাইন সাংবাদিকদের ০১৭২১০১২৮৫৮ নাম্বারে ও ইমেইল:  Boja.rangpurdiv@gmail.com এ যোগাযোগের আহবান জানান।

এসবিডি নিউজ ডেস্ক