স্বাগতম :
আজ: রবিবার, জুলাই ২৮, ২০১৩
সুন্দরবনে বন্দুকযুদ্ধ: নিহত ২ শেয়ার কেনাবেচায় নতুন নির্দেশনা অভিন্ন ভিসা পদ্ধতির সুপারিশ যুক্তরাষ্ট্রের টেক্সাসে গির্জায় হামলা দুদক ফাঁদে ওয়াকফের সহকারী প্রশাসক মৃত মানবীর অবয়ব (ফাতেমা হক মুক্তা) পটুয়াখালীতে দেশের সর্ব বৃহৎ বিদ্যুৎ কেন্দ্র শীতের সবজিতে ঘাটতির আশঙ্কা সংবিধানের সার্বভৌমত্ব রক্ষা করা আমাদের দায়িত্ব ঐতিহাসিক জেল হত্যা দিবস

জয়ের বক্তব্যে দেশের বাস্তব প্রতিচ্ছবি ফুটে উঠেছেঃ হানিফ

রুপম হালদার,এসবিডি নিউজ24 ডট কমঃ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছে, জয়ের বক্তব্যে দেশের বাস্তব প্রতিচ্ছবি ফুটে উঠেছে। কিন্তু তার বক্তব্যের পরে বিরোধী দলের নেতারা এটা নিয়ে মিথ্যাচারে লিপ্ত হয়েছেন। তাদের এই বক্তব্য আওয়ামী লীগের বিরুদ্ধে ও রাজনৈতিক প্রতিহিংসামূলক। ‘আমার কাছে তথ্য আছে আগামীতে আবারো আওয়ামী লীগ ক্ষমতায় আসবে’ প্রধানমন্ত্রীর পুত্র সজীব ওয়াজেদ জয়ের এমন বক্তব্যের ব্যাখ্যা দিলেন তিনি। ২৭ জুলাই (শনিবার) বিকেলে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে হানিফ এসব কথা বলেন। এ সময় সজীব ওয়াজেদ জয়ের শিক্ষা ও কর্ম জীবনের বর্ণনা দিয়ে বিরোধী দলের নেতাদের বক্তব্যকে অনাকাঙ্ক্ষিত ও দুর্ভাগ্যজনক বলেও মন্তব্য করেন আওয়ামী লীগের এই নেতা। হানিফ বলেন, “সজীব ওয়াজেদ জয় দেশে বিদ্যমান আর্থসামাজিক রাজনৈতিক পরিস্থিতির ওপর ভিত্তি করে দিকনির্দেশনামূলক বক্তব্য দিয়েছেন। তাছাড়া আওয়ামী লীগের যে বিশাল কর্মী বাহিনী রয়েছে যারা বিভিন্ন কারণে নিষ্ক্রিয় রয়েছেন তাদের মাঠে নামানো গেলে এবং সরকারের সাফল্য সঠিকভাবে তুলে ধরতে পারলে আওয়ামী লীগ ক্ষমতায় আসতে পারবে-এটাই তিনি বুঝাতে চেয়েছেন।” সাংবাদিকদের এক প্রশ্নে জবাবে তারেক-কোকোর দুর্নীতির বিচার প্রসঙ্গে হানিফ বলেন, “তাদের বিচার আদালতে চলছে। আদালত স্বাধীনভাবে কাজ করছে। আশা করি দ্রুততম সময়ের মধ্যে তাদের বিচার আদালত শেষ করবে।” তিনি বলেন, “তারেক ও কোকো আইনের ঊর্ধ্বে নন। আইনের দৃষ্টিতে সবাই সমান। কার বাবা ও মা অতীতে কী ছিলেন সে পরিচয়ে আইনের হাত থেকে রেহাই পাওয়ার সুযোগ নেই।”

প্রসঙ্গত, মঙ্গলবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে কেন্দ্রীয় যুবলীগের ইফতার মাহফিলে সজীব ওয়াজেদ জয় বলেছিলেন, “সামনে নির্বাচন অনেকে ভয়ে আছে, আমাদের সরকার কি আবার ক্ষমতায় আসবে? আমার কাছে তথ্য আছে, আওয়ামী লীগই আবার ক্ষমতায় আসবে।”

প্রাসঙ্গিক সংবাদঃ

  • গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনঃ জয়ের হাসি হাসলেন ১৮ দলীয় জোট সমর্থিত প্রার্থী এমএ মান্নান
  • দেশের রাজনীতি জটিল থেকে জটিলতর হচ্ছে
  • এসব হরতাল দিয়ে জনদুর্ভোগ হচ্ছে অন্য কিছুই হচ্ছে নাঃ মাহবুব উল আলম হানিফ
  • যে কোনো মূল্যে দেশের বিদ্যুৎ সমস্যা সমাধান করা হবেঃ নাসিম
  • আমাদের প্রধানমন্ত্রীর যে ভাষায় বক্তব্য দেয়া শুরু করেছেন তা কোনো দেশের প্রধানমন্ত্রীর মুখে মানায় নাঃ মির্জা ফখরুল