বিওজেএর মৌলভীবাজার জেলা কমিটি অনুমোদন

বিওজেএর মৌলভীবাজার জেলা কমিটি অনুমোদন

এসবিডি নিউজ24 ডট কম,ডেস্কঃ  সকল অনলাইন গণমাধ্যমে কর্মরত সংবাদকর্মীদের স্বার্থ সংরক্ষণ ও পেশার মানোন্নয়নের লক্ষ্যে গঠন করা হয়েছে বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের (বিওজেএ) মৌলভীবাজার জেলার পূর্নাঙ্গ কমিটি। এতে ইউএনবি, দৈনিক মৌলভীবাজার ডট কম এর সম্পাদকমন্ডলীর সভাপতি নুরুল ইসলাম শেফুল অ্যাডভোকেট সভাপতি ও দৈনিক কুলাউড়ার দর্পন সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখ্শ কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৩১ সদস্য বিশিষ্ট মৌলভীবাজার জেলা কমিটি গঠন করা হয়। বিওজেএ’র সিলেট বিভাগীয় সভাপতি শিব্বির আহমেদ ও সাধারণ সম্পাদক কে এ রাহিমের সুপারিশক্রমে কেন্দ্রীয় সভাপতি জাহিদ ইকবাল ও সাধারণ সম্পাদক মনজুর হোসেন ইসা সোমবার ঢাকার হেড অফিসে এ কমিটি অনুমোদন করেন।

কমিটির অন্যান্য বিভিন্ন পদে রয়েছেন সহ সভাপতি নজরুল ইসলাম মুহিব (জিবি নিউজ ২৪ডট কম), আনহার আহমদ সমশাদ (টাইমস ওয়ার্ল্ড), বিশ্বজিত রায় (বিএনবিনিউজ), যুগ্ম সম্পাদক শেখ সিরাজুল ইসলাম (গ্রীনবেঙ্গল নিউজ ডটকম), এম মছব্বির আলী (ডিটিবাংলা ডটকম), এম এ হামিদ (নিউজ এজেন্সি টোয়েন্টিফোর ডট কম), সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান রাহেল (বাংলানিউজ ২৪ডট কম), দপ্তর সম্পাদক মেহেদী হাসান রুমী (আমাদের সময় ডট কম), অর্থ সম্পাদক প্রত্যুষ তালুকদার (উত্তরাধিকার ৭১ ডট কম), প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইফুল ইসলাম (সিলেট এক্সপ্রেস ডট কম), দুর্যোগ ও ত্রান বিষয়ক সম্পাদক প্রনীত রঞ্জন দেবনাথ (ঢাকা নিউজ ২৪ ডটকম), মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক আয়েশা শাহনাজ রিনি (ডেইলী সিলেট ডট কম), সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক চয়ন জামান (সিলেট নিউজ অনলাইন ডট কম)। কার্যনির্বাহী সদস্য- রাধা পদ দেব সজল (বিএনএ নিউজ), শাহ অলিদুর রহমান (নতুন বার্তা ডট কম), শাহজাহান আহমদ (শীর্ষ নিউজ), কামরুল আম্বিয়া (বিডি নিউজ টোয়েন্টিফোর ডট কম), আব্দুল আজিজ (জাষ্ট নিউজ ২৪ডট কম), জয়নাল আবেদীন (ওপেন নিউজ ডট কম), ইমরানুল ইসলাম (জুড়ী নিউজ ২৪ডটকম), মইনুল হক পবন (নবযুগ ডট কম), মোঃ আব্দুর রব (বাংলাপোষ্ট ডট কম), সৈয়দ ছায়েদ আহমদ (জুড়ী নিউজ ডটকম), আব্দুল ওয়াদুদ (বিডি রিপোর্ট ২৪ ডট কম), জালাল আহমদ(বাংলা মেইল), হোসাইন আহমদ (নতুন খবর ডটকম), খালেদ সাইফুল্লাহ ( সিলেট রিপোর্ট ডট কম), সাজিদুল ইসলাম সাজু (এবি নিউজ), এম এ হাকিম (বিডিনিউজ ৭১ ডট নেট), সুধাংশু হালদার (ডেইলী সিলেট ডট কম)।

নবগঠিত কমিটির সভাপতি নুরুল ইসলাম শেফুল অ্যাডভোকেট বলেন, আমি ধন্যবাদ জানাচ্ছি কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদককে  যারা আমাকে আজকে এ পদে আসীন করার জন্য সর্বাত্বক সহযোগিতা করেছেন। তিনি আরো বলেন, বাংলাদেশে এই প্রথম অনলাইনে কর্মরত সাংবাদিকদের সংগঠন বিওজেএ। আমি আশা করি এ সংগঠনের মাধ্যমে অনলাইন সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনের নানান সমস্যা সমাধানের চেষ্টা ধারাবাহিকভাবে অব্যহত থাকবে।

মৌলভীবাজার জেলার প্রত্যেকটি থানায় বিওজেএ’র শাখা করতে আগ্রহী অনলাইন সাংবাদিকদের ০১৭১২৮৫৪৯৮৪,০১৭১২১৫১০৯২ নাম্বারে ও ইমেইল boja. Moulvibazar@gmail.com এ যোগাযোগের  জন্য আহবান জানান নবনির্বাচিত সভাপতি।

এসবিডি নিউজ ডেস্ক