স্বাগতম :
আজ: বৃহস্পতিবার, অক্টোবর ৩, ২০১৩
উবারের নতুন সেবা ’উবারহায়ার’ ইতালি সফরে প্রধানমন্ত্রী অরকা অস্ট্রেলিয়ার নতুন কমিটি পরলোকে কথাসাহিত্যিক শওকত আলী জাবেদ পাটোয়ারী পরবর্তী আইজিপি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধ’: নিহত ১ এমপি পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার নয়াদিল্লির একটি কারখানায় আগুন পদ্মা সেতু: আশানুরূপ অগ্রগতি শঙ্কামুক্ত নন হায়াৎ আইভী

চট্টগ্রামকে সমৃদ্ধ করতে রিজেন্ট এয়ারওয়েজ চট্টগ্রাম-কলকাতা রুটে সরাসরি ফ্লাইট চালু করছে

নিজস্ব প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ আগামী ১১ অক্টোবর থেকে চট্টগ্রাম-কলকাতা রুটে সরাসরি ফ্লাইট চালু করছে রিজেন্ট এয়ারওয়েজ। চট্টগ্রাম কলকাতা রুটে সপ্তাহে তিনদিন ফ্লাইট চলাচল করবে। পর্যায়ক্রমে চট্টগ্রাম-ব্যাংকক, সিঙ্গাপুর হংকং রুটেও সরাসরি ফ্লাইট চালু করা হবে। ৩ অক্টোবর (বৃহস্পতিবার) দুপুরে নগরীর একটি রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান রিজেন্ট এয়ারওয়েজ’র প্রধান নির্বাহী এমএ মোমেন। এ সময় প্রতিষ্ঠানের চেয়ারম্যান ইয়াছিন আলী, ব্যবস্থাপনা পরিচালক মাশরুফ হাবীব, সিনিয়র ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং) সুব্রত কান্তি সেন শর্মা উপস্থিত ছিলেন।

এমএ মোমেন বলেন, চট্টগ্রামের মানুষের কথা বিবেচনা করে এখান থেকে কলকাতা সরাসরি ফ্লাইট চালু করতে যাচ্ছে রিজেন্ট এয়ারওয়েজ। তিনি জানান, সপ্তাহের মঙ্গলবার, শুক্রবার ও রোববার এই তিনদিন চট্টগ্রাম থেকে সরাসরি ফ্লাইট যাওয়া আসা করবে। প্রতিষ্ঠানের চেয়ারম্যান ইয়াছিন আলী বলেন, বাংলাদেশ বলতে আমরা সাধারণত ঢাকাকেই বুঝে থাকি। চট্টাগ্রামকে বাণিজ্যিক রাজধানী বলা হলেও সে হিসেবে বিবেচনা করা হয় না। তিনি বলেন, ঢাকা ছাড়াও দেশে আরো অনেক সিটি আছে। এসব জায়গায় অনেক কিছুই করার আছে। সেই দৃষ্টিকোণ থেকেই আমরা চট্টগ্রাম-কলকাতা ফ্লাইট চালু করতে যাচ্ছি। ক্রমান্বয়ে ব্যাংকক, সিঙ্গাপুর হংকং রুটেও সরাসরি ফ্লাইট চালু করা হবে। চট্টগ্রামকে গুরুত্ব দিতেই এখান থেকে ফ্লাইট চালুর উদ্যোগ নেয়া হয়েছে জানিয়ে হাবিব গ্রুপের অন্যতম কর্ণধার ইয়াছিন আলী বলেন, চট্টগ্রামের প্রতি আমাদের ভালবাসা রয়েছে। তাই এখান থেকে বিশ্বের বিভিন্ন দেশে সরাসরি ফ্লাইট চালু করছি। আগামীতে আরো বৃহৎ পরিসরে কাজ করার ইচ্ছা রয়েছে উল্লেখ করে তিনি রিজেন্ট এয়ারওয়েজ যাতে ব্যবসায়িক সফলতা পায় সেজন্য সকলের সহযোগিতা কামনা করেন। চট্টগ্রামকে সমৃদ্ধ করতে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলেও জানান তিনি। চট্টগ্রাম-ব্যাংকক-চট্টগ্রাম সরাসরি ফ্লাইট রিজেন্ট এয়ারওয়েজের অন্যতম আকর্ষণ বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • ১১টি রুটে বিমান অলাভজনক অবস্থায় রয়েছেঃ ফারুক খান
  • ঢাকা-চট্টগ্রাম রুটে রেল যোগাযোগ বন্ধ
  • গ্রেফতারকৃত ব্লগাররা সরাসরি গণজাগরণ মঞ্চের সঙ্গে জড়িত নাঃ ইমরান
  • চট্টগ্রাম বিমানবন্দরে অগ্নিকাণ্ডঃ প্রায় সাড়ে তিন ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে
  • লন্ডনের হিথ্রো বিমানবন্দরে ফ্লাইট বিঘ্নিত