অর্থকাগজ বীমা পুরস্কার ঘোষণা

অর্থকাগজ বীমা পুরস্কার ঘোষণা

বিশেষ প্রতিনিধি, এসবিডি নিউজ24 ডট কমঃ বৃহৎ বীমা খাতকে স্বচ্ছ এবং মর্যাদাশীল শিল্পে পরিণত করার লক্ষে দেশের ব্যাংক, বীমা এবং আর্থিক প্রতিষ্ঠানের ওপর নিয়মিত পাক্ষিক অর্থকাগজ প্রতি বছর বীমা পুরস্কার দেয়ার সিদ্ধান্ত গ্রহণ করেছে। লাইফ ও নন লাইফে ৫টি শ্রেণীতে মোট ১০টি পুরস্কার থাকবে। এগুলো হচ্ছে সেরা প্রতিষ্ঠান, সেরা ব্যবস্থাপনা পরিচালক, সেরা বীমা কর্মকর্তা(পুরুষ), সেরা বীমা কর্মকর্তা(নারী) এবং সেরা বীমা ব্যক্তিত্ব। পুরস্কার চূড়ামত্ম  নির্বাচন করার জন্য  অতি সম্প্রতি লাইফ ও নন লাইফে ২টি বিচারক কমিটি গঠন করা হয়েছে।

অর্থকাগজ বীমা পুরস্কারের জন্য লাইফ কমিটির বিচারকগণ হলেন ডেল্টা লাইফ ইনসিওরেন্স কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শ্রী দাস দেবপ্রসাদ (প্রধান), সানফ্লাওয়ার লাইফ ইনসিওরেন্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব রশিদ আহমেদ. প্রাইম ইসলামী লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব কাজী মোঃ মোরতুজা আলী, ফারইষ্ট ইসলামী লাইফ ইনসিওরেন্স কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব একরামুল আমিন, এফসিএ, ন্যাশনাল লাইফ ইনসিওরেন্স কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব জামাল এম. এ. নাসের এবং সন্ধানী ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের উপ ব্যবস্থাপনা পরিচালক শ্রী অমিয় কান্তি দাশগুপ্ত।

 অপরদিকে নন লাইফ কমিটির বিচারকগণ হলেন বাংলাদেশ জেনারেল ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব আজিজুল হক চৌধুরী (প্রধান), গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব নাসির এ, চৌধুরী, রিপাবলিক ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব ওবায়দুল কবীর খান, প্রাইম ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব ইজহার হোসেন, ইউনাইটেড ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব সৈয়দ শাহরিয়ার আহসান এবং নিটল ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব এস. এম. মাহবুবুল করিম।

চলতি বছর এ পুরস্কার প্রদান করা হবে।

 

বিশেষ প্রতিনিধি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।