স্বাগতম :
আজ: বুধবার, জুলাই ১৬, ২০১৪
শঙ্কামুক্ত নন হায়াৎ আইভী ডিএনসিসি উপনির্বাচন: ৩ মাসের জন্য স্থগিত বাগদাদে আত্মঘাতী বোমা বিস্ফোরন অতিরিক্ত ডিআইজি পদমর্যাদায় রদবদল অতিরিক্ত সচিব ও যুগ্ম সচিব পর্যায়ে রদবদল নাখালপাড়ায় জঙ্গি অভিযান: নিহত ৩ দেশ কেন মাদক থেকে মুক্ত হতে পারছে না? মুক্তিযুদ্ধের সর্বাধিনায়কের স্বদেশ প্রত্যাবর্তন দিবস নির্মল সেনের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত পুলিশ সপ্তাহ শুরু

‘ঢাকা প্রতিবাদ’-এর ডাক দিলেন গণজাগরণ মঞ্চের মুখপাত্র

নিজস্ব প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ ফিলিস্তিনের গাজায় ইসরায়েলি বর্বর হামলায় প্রতিবাদে বাংলাদেশের সংহতি জানাতে ‘গ্লোবাল সলিডারিটি উইথ গাজা’ শিরোনামে ‘ঢাকা প্রতিবাদ’-এর ডাক দিলেন গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকার। শুক্রবার বিকেল ৪টায় শাহবাগে এ উপলক্ষে একটি প্রতিবাদ র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হবে। ঢাকা প্রতিবাদের এই সংহতি সমাবেশে যোগ দিতে দেশের সব সামাজিক-সাংস্কৃতিক-রাজনৈতিক সংগঠন ও ব্যক্তিদের প্রতি আহ্বান জানিয়েছেন ইমরান। ১৬ জুলাই (বুধবার) সন্ধ্যায় তিনি এই তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গাজা উপত্যক্যায় মুক্তিকামী ফিলিস্তিনি নিরীহ মানুষের ওপর ইসরায়েলি নিপীড়ন ও হত্যাযজ্ঞের প্রতিবাদ এবং গাজার সাধারণ মানুষের প্রতি সংহতি জানাতে প্রতিবাদ র‌্যালি ও সংহতি সমাবেশ অনুষ্ঠিত হবে। গাজার সঙ্গে আন্তর্জাতিক সম্প্রদায়ের সংহতি প্রকাশের ধারাবাহিকতায় ঢাকার পক্ষ থেকে এই সংহতি সমাবেশের ডাক দেয়া হয়েছে। এই প্রতিবাদ র‌্যালি ও সংহতি সমাবেশে প্রত্যেক সংগঠনকে নিজ নিজ ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ডসহ উপস্থিত হয়ে বিশ্বের সব মুক্তিকামী মানুষের পক্ষে ফিলিস্তিনি মুক্তিসংগ্রামে সংহতি প্রকাশের জন্য অনুরোধও করেন তিনি। এই বিষয়ে বিস্তারিত জানতে ‘গ্লোবাল সলিডারিটি উইথ গাজা, ঢাকা প্রটেস্ট’-এর উদ্যোক্তাদের সঙ্গে ০১৭৯৭২৪৭২৩৬ নম্বরে যোগাযোগ করা যাবে বলেও জানান তিনি।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • সাম্প্রদায়িক সন্ত্রাস রোধে গণজাগরণ মঞ্চের কর্মসূচি ঘোষণা
  • গ্রেফতারকৃত ব্লগাররা সরাসরি গণজাগরণ মঞ্চের সঙ্গে জড়িত নাঃ ইমরান
  • গণজাগরণ মঞ্চের আহ্বানঃ ২৩ ফেব্রুয়ারি বিক্ষোভ মিছিল এবং ২৪ ফেব্রুয়ারি হরতাল প্রতিহত করা
  • আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের দিনে বিকেল ৩টায় মহাসমাবেশের ডাক দিয়েছে গণজাগরণ মঞ্চ
  • ছাত্রশিবির নৈরাজ্যে ।। ঢাকা মহানগরের ১২টি এলাকায় বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করবে ছাত্রলীগ