স্বাগতম :
আজ: শুক্রবার, সেপ্টেম্বর ১৯, ২০১৪
ডিএনসিসি উপনির্বাচন: ৩ মাসের জন্য স্থগিত বাগদাদে আত্মঘাতী বোমা বিস্ফোরন অতিরিক্ত ডিআইজি পদমর্যাদায় রদবদল অতিরিক্ত সচিব ও যুগ্ম সচিব পর্যায়ে রদবদল নাখালপাড়ায় জঙ্গি অভিযান: নিহত ৩ দেশ কেন মাদক থেকে মুক্ত হতে পারছে না? মুক্তিযুদ্ধের সর্বাধিনায়কের স্বদেশ প্রত্যাবর্তন দিবস নির্মল সেনের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত পুলিশ সপ্তাহ শুরু শৈত্যপ্রবাহে বিপাকে শ্রমজীবী মানুষ

বগুড়ায় ২ মাদক ব্যবসায়ী আটক, দুপচাঁচিয়া থেকে দু’টি বিদেশী পিস্তল ও গুলি উদ্ধার

চপল সাহা, বগুড়া থেকে,এসবিডি নিউজ24 ডট কমঃ বগুড়ার দুপচাঁচিয়ায় বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। ১৮ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) রাত সাড়ে ১১টার দিকে উক্ত মাদক ব্যবসায়ীকে প্রথম দফায় আটকের চেস্টাকালে মটর সাইকেলের ধাক্কায় পুলিশ কনস্টেবল উজ্জ্বল কুমার (৩০) গুরুতর এবং আটককৃতরাও আহত হয়েছে। আটককৃতরা হলো, চাপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুর এলাকার মৃত তাজিনুর রহমান মাস্টারের ছেলে আনোয়ার হোসেন হোগা (৩৫) এবং তার ভাতিজা  হুমায়ুন (২২)। এরা দীর্ঘ দিন ধরে বিভিন্ন ধরনের মাদক ব্যবসা চালিয়ে আসছিল। দুপচাচিয়া ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দীন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টায় নওগাঁ-বগুড়া সড়কের দুপচাঁচিয়া বন্দর এলাকার আগে পুলিশ উক্ত মাদক ব্যবসায়ীকে আটকের জন্য অবস্থান নেয়। নওগাঁ থেকে মটর সাইকেল যোগে আসা মাদক ব্যবসায়ী আনোয়ার হোসেন ও হুমায়ন পুলিশকে লক্ষ্য করে দ্রুত গতিতে বন্দর এলাকার মধ্যে প্রবেশ করে। এসময় মাদক ব্যবসায়ীদের মটর সাইকেলের ধাক্কায় পুলিশ কনস্টেবল উজ্জ্বল কুমার পড়ে গিয়ে গুরুতর আহত হয়। পরে পুলিশের অন্য আরেকটি দল সিও বাসস্ট্যান্ড এলাকা থেকে মটর সাইকেলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করে। পরে তাদের টিভিএস মটর সাইকেলে তল্লাশি করে ৬টি হলুদ প্যাকেটে ১ হাজার ২৪ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় উক্ত মাদক ব্যবসায়ীরা কিছুটা আহত হয়েছে। আহত পুলিশ সদস্যকে দুপচাচিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে, চাঁপাই নবাবগঞ্জের দুই অস্ত্র ব্যবসায়ী দু’টি বিদেশী পিস্তল ও ১০ রাউন্ড গুলিসহ বগুড়ায় গ্রেফতার হয়েছে। এরা হলো, চাপাই নবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সেখতলা এলাকার কামেদ সেখের ছেলে সফিউল ইসলাম ওরফে  রেন্টু (৪৩) ও একই এলাকার ঘোগড়া এলাকার জুমু মিয়ার ছেলে  সাইফুল ইসলাম (৪০)। বগুড়া মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর সান্তাহার সার্কেলের পরিদর্শক মনিরুজ্জামান জামান, চাঁপাই নবাবগঞ্জের দুই অস্ত্র ব্যবসায়ী বগুড়ায় আসছে। এমন তথ্যের  ভিত্তিতে ১৯ সেপ্টম্বর (শুক্রবার) বিকেল ৩ টার দিকে বগুড়ার দুপচাঁচিয়ার সাজাপুর তাওসিফ ফিলিং ষ্টেশনের সামনে  মাদক অধিদপ্তরের একটি অভিযান দল ফাঁদ পেতে ছিল। এসময় নওগাঁ থেকে ছেড়ে আসা বগুড়াগামী চট্রগ্রাম চ ১৭৭৭ নং একটি যাত্রীবাহি বাস উল্লেখিত স্থানে পৌছলে বাসটিতে তল্লাসী চালিয়ে আমেরিকার তৈরী দু’টি পিস্তল, ১০ রাউন্ড গুলি ও ৪ টি ম্যাগজিনসহ রেন্টু ও সাইফুল ইসলামকে গ্রেফতার করা হয়। দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রিয়াজ উদ্দিন জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর সান্তাহার সার্কেলের পরিদর্শক মনিরুজ্জামান জানান, গ্রেফতারকৃতরা অস্ত্র ব্যবসায়ী। তাদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদের  জন্য আগামীকাল শনিবার আদালতে রিমান্ডের আবেদন করা হতে পারে।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • বগুড়ায় হেরোইন-ইয়াবাসহ মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রী আটক
  • জয়পুরহাটের মাদক ব্যবসায়ী লাবু ৯৪ বোতল ফেন্সিডিলসহ বগুড়ায় গ্রেফতার
  • নওগাঁয় লক্ষাধিক টাকার ইয়াবাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী আটক
  • সাতক্ষীরায় ফেন্সিডিলসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার
  • বগুরায় ১৪ রাউন্ড গুলি সহ এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব