স্বাগতম :
আজ: রবিবার, নভেম্বর ১৬, ২০১৪
ডিএনসিসি উপনির্বাচন: ৩ মাসের জন্য স্থগিত বাগদাদে আত্মঘাতী বোমা বিস্ফোরন অতিরিক্ত ডিআইজি পদমর্যাদায় রদবদল অতিরিক্ত সচিব ও যুগ্ম সচিব পর্যায়ে রদবদল নাখালপাড়ায় জঙ্গি অভিযান: নিহত ৩ দেশ কেন মাদক থেকে মুক্ত হতে পারছে না? মুক্তিযুদ্ধের সর্বাধিনায়কের স্বদেশ প্রত্যাবর্তন দিবস নির্মল সেনের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত পুলিশ সপ্তাহ শুরু শৈত্যপ্রবাহে বিপাকে শ্রমজীবী মানুষ

প্রয়োজনে নগ্ন হতে কোনো আপত্তি নেইঃ বিপাশা বসু

এসবিডি নিউজ24 ডট কম,ডেস্কঃ বলিউডের অন্যতম সেক্স সিম্বল অভিনেত্রী বিপাশা বসু। অভিনয় জীবনের প্রথম থেকেই দর্শকরা তাকে খোলামেলা পোশাকে দেখতেই অভ্যস্ত। কিন্তু এবার আর কোনো পোশাকের বালাই নেই। সম্পূর্ণ নগ্ন রূপে ক্যামেরাবন্দি হবেন তিনি।

 

পরিচালক বিক্রম পণ্ডিতের ছবি নীয়া’র একটি স্নানের দৃশ্য শুট করার সময় এই মোহময়ী রূপে দেখা যাবে তাকে। এ ছাড়া এই ছবিতে খোলামেলা পোশাকে বেশ কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্যেও অভিনয় করতে দেখা যাবে তাকে। এ প্রসঙ্গে সাংবাদিকদের একটি প্রশ্নের উত্তরে বিপাশা জানিয়েছেন, ‘একজন অভিনেত্রী হিসেবে যেকোনো দৃশ্যে অভিনয় করার জন্য আমি তৈরি। চরিত্রের প্রয়োজনে নগ্ন হতে কিংবা ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে আমার আগেও কোনো আপত্তি ছিল না আর এখনো নেই। এই ছবিতে তেমনই করেছি। আশা করছি নীয়া দর্শকদের ভালো লাগবে।’ এই ছবিতে বিপাশার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে তার পুরোনো প্রেমিক রানা ডাগ্গুবাত্তি।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • কামারুজ্জামানের রিভিউ পিটিশন করার কোনো সুযোগ নেইঃ অ্যাটর্নি জেনারেল
  • বিদ্যাকে টপকাতে চাইছেন হুমা
  • ‘তালাশ’ নিয়ে বেশ আশাবাদী রানী মুখার্জি
  • শাহরুখের শরীরের মিষ্টি গন্ধ আমার খুবই ভালো লাগেঃ আনুশকা
  • হলিউডি চলচ্চিত্রে বিপাশা বসু