স্বাগতম :
আজ: মঙ্গলবার, ডিসেম্বর ৩০, ২০১৪
বাগদাদে আত্মঘাতী বোমা বিস্ফোরন অতিরিক্ত ডিআইজি পদমর্যাদায় রদবদল অতিরিক্ত সচিব ও যুগ্ম সচিব পর্যায়ে রদবদল নাখালপাড়ায় জঙ্গি অভিযান: নিহত ৩ দেশ কেন মাদক থেকে মুক্ত হতে পারছে না? মুক্তিযুদ্ধের সর্বাধিনায়কের স্বদেশ প্রত্যাবর্তন দিবস নির্মল সেনের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত পুলিশ সপ্তাহ শুরু শৈত্যপ্রবাহে বিপাকে শ্রমজীবী মানুষ বাস খাদে: নিহত ৬,আহত ২৫

খুলনার ডাকবাংলো মোড় এলাকার একটি বস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ড

এসবিডি নিউজ24 ডট কম,ডেস্কঃ খুলনার ডাকবাংলো মোড় এলাকার একটি বস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে প্রাণহানি বা হতাহতের ঘটনা না ঘটলেও ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

২৯ ডিসেম্বর (সোমবার) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আগুন লাগে। আধঘণ্টার মধ্যেই আগুন নিয়ন্ত্রণে আনা সক্ষম হলেও নিঃস্ব হয়ে গেছে বেশ কয়েকটি পরিবার। ইলেকট্রিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে জানিয়েছে ফায়ার ব্রিগেড। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, স্থানীয় ডাকবাংলো মোড়ের ঘড়ি মঞ্জিলের পেছনে বেবি স্টান্ডের বস্তিতে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আগুন লাগে। ফায়ার ব্রিগেডের বয়রা ও টুটপাড়ার দুটি ইউনিট প্রায় আধঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ভয়াবহ এ অগ্নিকাণ্ডের ঘটনায় কেউ হতাহত হয়নি। এর আগেই বস্তির মানুষদের নিরাপদে সরিয়ে নেয়া হয়।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • সাভারের অটোবি ফার্নিচার কারখানার গোডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ডঃ ১৫ জন অগ্নিদগ্ধ
  • আশুলিয়ার টঙ্গাবাড়িতে একাধিক কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড
  • নারায়ণগঞ্জে ঝুট ও কেমিক্যালের গোডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ড!
  • মহাখালীতে বস্তিতে ভয়াবহ আগুন!
  • রাজধানীর তেজগাঁওয়ে টেক্সটাইল মিলে ভয়াবহ অগ্নিকাণ্ড