স্বাগতম :
আজ: বুধবার, ডিসেম্বর ৩১, ২০১৪
শঙ্কামুক্ত নন হায়াৎ আইভী ডিএনসিসি উপনির্বাচন: ৩ মাসের জন্য স্থগিত বাগদাদে আত্মঘাতী বোমা বিস্ফোরন অতিরিক্ত ডিআইজি পদমর্যাদায় রদবদল অতিরিক্ত সচিব ও যুগ্ম সচিব পর্যায়ে রদবদল নাখালপাড়ায় জঙ্গি অভিযান: নিহত ৩ দেশ কেন মাদক থেকে মুক্ত হতে পারছে না? মুক্তিযুদ্ধের সর্বাধিনায়কের স্বদেশ প্রত্যাবর্তন দিবস নির্মল সেনের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত পুলিশ সপ্তাহ শুরু

ক্র্যাব নির্বাচনঃ ঈসা সভাপতি,কামরুজ্জামান সাধারণ সম্পাদক

নিজস্ব প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ক্র্যাব) সভাপতি পদে ইসারফ হোসেন ঈসা এবং সাধারণ সম্পাদক পদে কামরুজ্জামান খান নির্বাচিত হয়েছেন। রাজধানীর সেগুনবাগিচায় ক্র্যাব কার্যালয়ে ৩১ ডিসেম্বর (বুধবার) সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে দুই শতাধিক সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। সভাপতি পদে ঈসার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন যৌথভাবে পারভেজ খান ও আজহার মাহমুদ। সাধারণ সম্পাদক পদের প্রতিদ্বন্দ্বী ছিলেন আবু সালেহ আকন।

 

 

ঈসা ১৪৪ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন। দুই প্রার্থী আজহার মাহমুদ এবং পারভেজ খান ২৮টি করে ভোট পান। সাধারণ সম্পাদক পদে কামরুজ্জামান খান ১০৬ পেয়ে নির্বাচিত হন। অপর প্রার্থী আবু সালেহ আকন ৯৪ ভোট পান। যুগ্ম সম্পাদক পদে আমীর মুহাম্মদ ‍জুয়েল ১০৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী নয়ন মুরাদ পেয়েছেন ৯৪ ভোট। অর্থ সম্পাদক পদে মো. সহিদুল ইসলাম রানা ১০৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী এস এম দেলোয়ার হোসেন পেয়েছেন ৮৮ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে সাখাওয়াত হোসেন কাওসার ৯৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। মামুনুর রশীদ পেয়েছেন ৭২ ভোট এবং আব্দুল লতিফ রানা পেয়েছেন ২৫ ভোট। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মিজানুর রহমান (মাসুম মিজান) বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক পদে এম এম বাদশাহ ১১৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মমতাজ উদ্দিন ৭৮ ভোট পেয়েছেন। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে জাহাঙ্গীর হোসেন বাবু ১১৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী খন্দকার হানিফ রাজা ৭২ ভোট পেয়েছেন। দপ্তর সম্পাদক পদে এস এম ইসমাঈল হুসাইন ইমু বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। কার্যনির্বাহী সদস্য পদে যথাক্রমে মোহাম্মদ মোমিন হোসেন ১৪২ ভোট পেয়ে প্রথম, আবু সুফিয়ান ১৩৯ ভোট পেয়ে দ্বিতীয় এবং আসাদুজ্জামান বিকু ১০৫ ভোট পেয়ে তৃতীয় হয়ে নির্বাচিত হয়েছেন। আর মোহাম্মদ জাকারিয়া ৫২ ভোট পেয়েছেন।

 

ক্র্যাবের মোট ভোটার ২১৬ জন। এর মধ্যে ভোট দেন ২০৫ জন। ব্যালটে ত্রুটি থাকায় বাতিল হয় ৪টি ভোট। প্রধান নির্বাচন কমিশনার সাকির আহমদ রাত পৌনে ৮টায় ক্র্যাব কার্যালয়ে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। এ সময় সহকারী নির্বাচন কমিশনার সাব্বির মাহমুদ, তৌহিদুল ইসলাম, তৌহিদুর রহমান ও আতিকুর রহমান উপস্থিত ছিলেন।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • ডিআরইউ নির্বাচনঃ শাহেদ সভাপতি,ইলিয়াস সাধারণ সম্পাদক
  • বগুড়া প্রেসক্লাব নির্বাচনঃ রানু সভাপতি শংকর সাধারণ সম্পাদক নির্বাচিত
  • ক্র্যাব বার্ষিক নির্বাচনঃ সভাপতি লাবলু, সাধারণ সম্পাদক সালেহ আকন
  • জাতীয় প্রেসক্লাব নির্বাচনঃ সবুজ সভাপতি,আবদাল সাধারণ সম্পাদক
  • ডিআরইউ নির্বাচনে শাহেদ-ইলিয়াস, সভাপতি-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন