স্বাগতম :
আজ: শুক্রবার, মার্চ ২০, ২০১৫
উবারের নতুন সেবা ’উবারহায়ার’ ইতালি সফরে প্রধানমন্ত্রী অরকা অস্ট্রেলিয়ার নতুন কমিটি পরলোকে কথাসাহিত্যিক শওকত আলী জাবেদ পাটোয়ারী পরবর্তী আইজিপি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধ’: নিহত ১ এমপি পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার নয়াদিল্লির একটি কারখানায় আগুন পদ্মা সেতু: আশানুরূপ অগ্রগতি শঙ্কামুক্ত নন হায়াৎ আইভী

জনসমর্থন ছাড়া কোনো কর্মকাণ্ড চলতে পারে নাঃ আইজিপি

নিজস্ব প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ পুলিশের মহাপরিচালক একেএম শহীদুল হক বলেছেন, “নাশকতা ও সন্ত্রাসী কর্মকাণ্ডের সাথে জনসম্পৃক্ততা নেই। জনসমর্থন ছাড়া কোনো কর্মকাণ্ড চলতে পারে না।” ২০ মার্চ (শুক্রবার) দুপুরে যশোরের অভয়নগর হাইওয়ে থানার উদ্বোধনকালে এসব কথা বলেন একেএম শহীদুল হক।

আইজিপি দাবি করেন, “দেশে সহিংসতা, নাশকতার ঘটনা অনেক কমেছে এবং আগামীতে থাকবে না।” তিনি বলেন, “নাশকতা ও সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জনসম্পৃক্ততা নেই। জনসমর্থন ছাড়া কোনো কর্মকাণ্ড চলতে পারে না।” তিনি আরো বলেন, “নাশকতায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হচ্ছে পরিবহণ সেক্টর। তাই সরকার পরিবহণ খাতকে রক্ষা করতে পর্যায়ক্রমে আরো কয়েকটি হাইওয়ে থানা ও ফাঁড়ি স্থাপন করবে।” তিনি হাইওয়ে পুলিশকে সার্বিক সহযোগিতা করতে পরিবহণ সেক্টরের লোকজনসহ সর্বস্তরের মানুষের সহায়তা কামনা করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- খুলনা রেঞ্জের ডিআইজি মনিরুজ্জামানসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • দেশে কোনো দিনই গৃহযুদ্ধ হবে নাঃ অর্থমন্ত্রী
  • এভাবে একটা দেশ চলতে পারে নাঃ প্রধানমন্ত্রী
  • সুনির্দিষ্ট অভিযোগ ছাড়া পুলিশ কোনো যানবাহন তল্লাশি করবে না
  • যত শিগগির সম্ভব আসামিদের ধরতে হবে, এভাবে চলতে দেয়া যায় নাঃ স্বরাষ্ট্রমন্ত্রী
  • যে কোনো ধরণের নাশকতামূলক কর্মকাণ্ড ঠেকাতে মোতায়েন থাকবে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রায় ১০ হাজার সদস্য