বগুড়ার সামত্মাহারে ব্রীজের গাডারের ধাক্কায় দুই যুবকের মৃত্যু

বগুড়ার সামত্মাহারে ব্রীজের গাডারের ধাক্কায় দুই যুবকের মৃত্যু

আদমদীঘি প্রতিনিধি, এসবিডি নিউজ২৪ ডট কমঃ বগুড়ার আদমদীঘি উপজেলার সামত্মাহারে ব্রীজের গাডারের ধাক্কায় অজ্ঞাত পরিচয় দুই যুবকের  নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার গভীর রাতে মৃত্যু হয়েছে। এদের বয়স আনুমানিক ২৫ থেকে ২৭ বছর। তাদের পড়নে জিন্স প্যান্ট ও সুয়েটার ছিল।

সামত্মাহার জিআরপি থানা ও নওগাঁ সদর হাসপাতাল সূত্রে জানা গেছে, সান্তাহার জিআরপি থানার পুলিশ আহত ওই দুই যুবককে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় গত ৭ ফেব্রুয়ারী রাত ১১ টার দিকে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে আসে। এদের মধ্যে রাত ১২ টার দিকে একজন ও অপর যুবক রাত সাড়ে ১২ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। কর্তব্যরত চিকিৎসক ডাঃ সুব্রত সাংবাদিকদের জানান, ৮ ফেব্রুয়ারী (বুধবার) বিকেল ৬টা পর্যন্ত মৃত ওই দুই যুবকের কোন পরিচয় পাওয়া যায়নি। হাসপাতালে নেয়ার সময় এক জনের মাথায় রক্তাক্ত জখম ও অন্যজনের শরীরে আঘাতের চিহ্ন ছিল বলে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন।

সামত্মাহার জিআরপি থানার ওসি সাইদুর রহমান জানান মঙ্গলবার রাতে রাজশাহীগামী আমত্মনগর তিতুমির এক্সপ্রেস ট্রেনের ছাদ থেকে গুরুতর আহত অবস্থায় ওই দুই যুবককে উদ্ধার করা হয়। রাতেই তাদের নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়। পুলিশের ধারণা সামত্মাহার পার্শ্ববর্তী হলহলিয়া ব্রীজের গার্ডারের সংগে ধাক্কা খেয়ে তারা আহত হয়ে থাকতে পারে। এব্যারে নওগাঁ সদর মডেল থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

এসবিডি নিউজ ডেস্ক

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।