স্বাগতম :
আজ: সোমবার, জুন ১৫, ২০১৫
উবারের নতুন সেবা ’উবারহায়ার’ ইতালি সফরে প্রধানমন্ত্রী অরকা অস্ট্রেলিয়ার নতুন কমিটি পরলোকে কথাসাহিত্যিক শওকত আলী জাবেদ পাটোয়ারী পরবর্তী আইজিপি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধ’: নিহত ১ এমপি পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার নয়াদিল্লির একটি কারখানায় আগুন পদ্মা সেতু: আশানুরূপ অগ্রগতি শঙ্কামুক্ত নন হায়াৎ আইভী

পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধঃ গুলিবিদ্ধ ৩

এসবিডি নিউজ24 ডট কম,ডেস্কঃ সাতক্ষীরায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে তিন মানবপাচারকারী গুলিবিদ্ধ হয়েছেন। ১৪ জুন (রোববার) সন্ধ্যায় সাতক্ষীরা সদর উপজেলার শিকড়ী সীমান্ত এলাকায় এঘটনা ঘটে।

গুলিবিদ্ধ আহত পাচারকারীরা হলো সাতক্ষীরা সদর উপজেলার বকচরা গ্রামের সিরাজ গাজীর ছেলে আব্দুল আলিম (৩০), কাশেমপুর গ্রামের মফেজ উদ্দিনের ছেলে আব্দুস সালাম (৪০) ও বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার মধ্যম বরিশাল গ্রামের আবু বাক্কার সিদ্দিকের ছেলে জিয়াউল ইসলাম (৩৫)।

পুলিশ জানায়, সাতক্ষীরা সদর উপজেলার শিকড়ী সীমান্ত এলাকায় কয়েকজন মানবপাচারকারী গোপনে বৈঠক করছে এমন সংবাদের ভিত্তিতে সদর থানার এসআই কালামের নেতৃত্বে পুলিশের একটি দল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা পুলিশকে লক্ষ্য করে পর পর বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায়। এসময় পুলিশ ও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। বেশ কিছুক্ষণ পরে অন্যান্য পাচারকারীরা পালিয়ে গেলেও পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় আব্দুল আলিম, আব্দুস সালাম ও  জিয়াউল ইসলামকে আটক করে। পরে চিকিৎসার জন্য তাদেরকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সাতক্ষীরা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদ শেখ বিষয়টি নিশ্চিত করে জানান, গুলিবিদ্ধ তিন পাচারকারীকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা দীর্ঘদিন ধরে মানবপাচারের সাথে জড়িত রয়েছে বলে তিনি জানান।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • সাতক্ষ‌‌‌ীরায় বিদ্যালয়ের ছাদ ধসঃ নিহত ২,আহত ১০
  • বগুড়ায় সন্ত্রাসীদের সাথে পুলিশের গুলিবিনিময় ।। গ্রেফতার ৫
  • মতিঝিলে শিবির কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে এডিসি মেহেদী হাসান গুলিবিদ্ধ
  • রাজশাহীতে জামায়াতের সঙ্গে পুলিশের সংঘর্ষঃ আহত ৫০
  • সুন্দরবনে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধঃ নিহত ৩