স্বাগতম :
আজ: বৃহস্পতিবার, আগস্ট ২৭, ২০১৫
শঙ্কামুক্ত নন হায়াৎ আইভী ডিএনসিসি উপনির্বাচন: ৩ মাসের জন্য স্থগিত বাগদাদে আত্মঘাতী বোমা বিস্ফোরন অতিরিক্ত ডিআইজি পদমর্যাদায় রদবদল অতিরিক্ত সচিব ও যুগ্ম সচিব পর্যায়ে রদবদল নাখালপাড়ায় জঙ্গি অভিযান: নিহত ৩ দেশ কেন মাদক থেকে মুক্ত হতে পারছে না? মুক্তিযুদ্ধের সর্বাধিনায়কের স্বদেশ প্রত্যাবর্তন দিবস নির্মল সেনের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত পুলিশ সপ্তাহ শুরু

যুক্তরাষ্ট্রে ২ সাংবাদিককে গুলি করে হত্যা

এসবিডি নিউজ24 ডট কম,ডেস্কঃ যুক্তরাষ্ট্রে টেলিভিশনে লাইভ সাক্ষাতকার চলার সময় দু’জন সাংবাদিককে গুলি করে হত্যার ঘটনা ঘটেছে। ভার্জিনিয়া অঙ্গরাজ্যের মনেটা শহরের এই ঘটনায় নিহতরা হলেন টিভি রিপোর্টার এ্যলিসন পার্কার (২৪) ও ক্যামেরাম্যান এ্যাডাম ওয়ার্ড (২৭)। এরা স্থানীয় টেলিভিশন চ্যানেল ডব্লিউডিবিজেড সেভেনে কর্মরত ছিলেন।

হামলার কারণ এখনো জানা যায়নি। তবে ভার্জিনিয়ার গভর্নর টেরি ম্যাকওলিফে বলেন, ‘আমাদের ধারণা একই টিভি চ্যানেলের কোনো অসন্তুষ্ট কর্মীই হয়তো ওই ঘটনা ঘটিয়েছে। এটা কোনো সন্ত্রাসবাদি হামলা নয়। বরং একে একটি অপরাধমূলক তৎপরতা বলেই মনে হচ্ছে।’ মনেটা শহরের স্মিথ মাউন্টেন লেকের পাশে অবস্থিত ব্রিজওয়াটার প্লাজা শপিং মলের কাছে এই ঘটনা ঘটে। রিপোর্টার মিস পার্কার ওই শপিংমলে পর্যটন বিষয়ে এক মহিলার সাক্ষাৎকার নিচ্ছেলেন। ২৬ আগস্ট (বুধবার) স্থানীয় সময় সকালে সাড়ে ছয়টা নাগাদ এই হত্যাকান্ডের ঘটনা ঘটে।
[সূত্র: রয়টার্স]

প্রাসঙ্গিক সংবাদঃ

  • ফকিরাপুলে এক ব্যবসায়ীকে গুলি করে হত্যা
  • কদমতলীতে সেচ্ছাসেবক লীগ নেতাকে গুলি করে হত্যা
  • রাজশাহীতে ছাত্রলীগের এক নেতাকে গুলি করে হত্যা
  • মোহাম্মদপুরে ব্যবসায়ীকে গুলি করে হত্যা
  • ঝিনাইদহে আ’লীগ সম্পাদককে গুলি করে হত্যা