স্বাগতম :
আজ: বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৭, ২০১৫
শঙ্কামুক্ত নন হায়াৎ আইভী ডিএনসিসি উপনির্বাচন: ৩ মাসের জন্য স্থগিত বাগদাদে আত্মঘাতী বোমা বিস্ফোরন অতিরিক্ত ডিআইজি পদমর্যাদায় রদবদল অতিরিক্ত সচিব ও যুগ্ম সচিব পর্যায়ে রদবদল নাখালপাড়ায় জঙ্গি অভিযান: নিহত ৩ দেশ কেন মাদক থেকে মুক্ত হতে পারছে না? মুক্তিযুদ্ধের সর্বাধিনায়কের স্বদেশ প্রত্যাবর্তন দিবস নির্মল সেনের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত পুলিশ সপ্তাহ শুরু

২৫ অক্টোবর ভর্তি পরীক্ষা শুরু

এসবিডি নিউজ24 ডট কম,ডেস্কঃ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষে স্নাতক শ্রেণীতে ভর্তি পরীক্ষা আগামী ২৫ অক্টোবর শুরু হবে। চলবে ৫ নভেম্বর পর্যন্ত। ভর্তির আবেদন প্রক্রিয়া আগামী ২০ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে শুরু হয়ে ৮ অক্টোবর রাত ১২টা পর্যন্ত চলবে।

১৬ সেপ্টেম্বর (বুধবার) বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (শিক্ষা) ও ভর্তি কমিটির সচিব মোহাম্মদ আলী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

২৫ অক্টোবর পরীক্ষা শুরুর বিষয়ে ভর্তি কমিটির সচিব মোহাম্মদ আলী বলেন, ‘এ বছর কলা ও মানবিকী অনুষদে বিভাগ ভিত্তিক পরীক্ষা নেয়া হবে। বাকি অনুষদভিত্তিক পরীক্ষা নেয়া হবে। পরীক্ষা সংক্রান্ত সব তথ্য সংবাদপত্রে জানানো হবে।’ এ ছাড়াও বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.juniv.eduadmission) এ বিস্তারিত তথ্য প্রকাশ করা হবে।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • ৬ অক্টোবর পবিত্র ঈদুল আজহা
  • জবি ভর্তি পরীক্ষাঃ ৫ সেপ্টেম্বর থেকে শুরু
  • মেডিকেল কলেজে ভর্তি পরীক্ষা এখনও অনিশ্চিত!
  • মেডিকেল কলেজে ভর্তিঃ এবার ভর্তি পরীক্ষা হবে না,ভর্তিসংক্রান্ত বিজ্ঞপ্তি শিগগিরই প্রকাশ করা হবে
  • ১ এপ্রিল থেকে শুরু হচ্ছে এইচএসসি পরীক্ষা