কম্পিউটার শিক্ষার বিকল্প নাইঃ এমপি গোপাল

কম্পিউটার শিক্ষার বিকল্প নাইঃ এমপি গোপাল

ফজিবর রহমান বাবু,দিনাজপুর থেকে,এসবিডি নিউজ24 ডট কমঃ তথ্য প্রযুক্তি সহায়তা ছাড়া পৃথীবির মানুষ দিশেহারা এ কথা উল্লেখ করে জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, তথ্য প্রযুক্তি ও কম্পিউটার শিক্ষা নিলে বেকারত্ব দুর করা যায়। আর আমরা যদি ডিজিটাল বাংলাদেশ গড়তে চাই তাহলে কম্পিউটার শিক্ষার বিকল্প নাই। এ সময় তিনি ভগীরপাড়া ফরিদপুর উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী উদ্দেশ্যে বলেন, তোমাদেরকে কম্পিউটার শিক্ষায় শিক্ষিত হয়ে নিজেকে গড়ে তুলতে হবে।

১০ অক্টোবর (শনিবার) দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ১০ নং মোহনপুর ইউনিয়নের ভগীরপাড়া ফরিদপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত ভগীরপাড়া ফরিদপুর উচ্চ বিদ্যালয়ের ২০১৪ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পাওয়া ছাত্র-ছাত্রীদের সম্মাননা ক্রেস্ট প্রদান ও বিদ্যালয়ে মাল্টিমিডিয়া ক্লাশ উদ্বোধন উপলক্ষে বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ভগীরপাড়া ফরিদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ১০ নং মোহনপুর ইউনিয়ন শাখা ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. সামসুল হক এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলার চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোছা. রাবেয়া খাতুন, ১০ নং মোহনপুর ইউনিয়নের চেয়ারম্যান দিনেশ চন্দ্র মহন্ত, ১০ নং মোহনপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি মো. তাইজুল ইসলাম, ১০ নং মোহনপুর ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জিয়াউল রহমান জিয়া ও উপজেলার যুব লীগের সাধারন সম্পাদক মো. মোছাদ্দেক হোসেন।

এসবিডি নিউজ ডেস্ক