বিদেশে বসে যে চক্রান্ত করে সে কাপুরুষঃ স্বাস্থ্যমন্ত্রী

বিদেশে বসে যে চক্রান্ত করে সে কাপুরুষঃ স্বাস্থ্যমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে উদ্দেশ্যে করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, একজন নেত্রী বিদেশে বসে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা চালাচ্ছেন। যে সাহসী সে সামনে এসে লড়াই করে। বিদেশে বসে যে চক্রান্ত করে সে কাপুরুষ। আওয়ামী লীগ সামনে থেকে লড়াই করতে পছন্দ করে।

২৪ অক্টোবর (শনিবার) রাজধানীর শিল্পকলা একাডেমিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাফল্য নিয়ে ‘তোমার কীর্তি মোদের গর্ব’ শীর্ষক সংবাদচিত্র ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে তিনি এসব কথা বলেন। আওয়ামী যুবলীগ এই আলোচনা সভার আয়োজন করে।

নাসিম বলেন, ‘শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন এগিয়ে যাচ্ছে, ঠিক তখনই দুজন বিদেশিকে হত্যার ঘটনা ঘটেছে। এছাড়া নতুন করে পুলিশের ওপর হামলা চালানো হয়েছে। তিনি বলেন, ‘কোনো অঘটন ছাড়াই ৫ দিন ধরে হিন্দু ধর্মালম্বীদের দুর্গাপূজার উৎসব শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে। কিন্তু হঠাৎ মধ্যরাতে তাজিয়া মিছিলের ওপর এই হামলা কেন? তার অর্থ হলো খুব তাড়াতাড়ি একাত্তরের দুজন ঘাতকের দণ্ড কার্যকর হতে যাচ্ছে।’

সভাপতির বক্তব্যে যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেন, ‘যুবলীগ শুধু মিছিল-মিটিং স্লোগানে বিশ্বাস করে না। জ্ঞানচর্চার মাধ্যমে একটি আলোকিত যুব সমাজ বিনির্মাণে চেষ্টা চালিয়ে যাচ্ছে।’ আলোচনা সভায় আরও বক্তব্য দেন- সাংসদ গাজী গোলাম দস্তগীর, ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হলের প্রভোস্ট নাজমা শাহীন, মুহসীন হলের প্রভোস্ট নিজামুল হক ভূঁইয়া, যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ প্রমুখ।

নিজস্ব প্রতিনিধি