স্বাগতম :
আজ: শনিবার, অক্টোবর ৩১, ২০১৫
শঙ্কামুক্ত নন হায়াৎ আইভী ডিএনসিসি উপনির্বাচন: ৩ মাসের জন্য স্থগিত বাগদাদে আত্মঘাতী বোমা বিস্ফোরন অতিরিক্ত ডিআইজি পদমর্যাদায় রদবদল অতিরিক্ত সচিব ও যুগ্ম সচিব পর্যায়ে রদবদল নাখালপাড়ায় জঙ্গি অভিযান: নিহত ৩ দেশ কেন মাদক থেকে মুক্ত হতে পারছে না? মুক্তিযুদ্ধের সর্বাধিনায়কের স্বদেশ প্রত্যাবর্তন দিবস নির্মল সেনের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত পুলিশ সপ্তাহ শুরু

মোস্তফা সভাপতি,ফারুক সা.সম্পাদক

নিজস্ব প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) বহুমুখী সমবায় সমিতির নির্বাচনে সভাপতি পদে মোস্তফা হোসেন চৌধুরী এবং সম্পাদক হিসেবে জয় পেয়েছেন ওমর ফারুক। ৩০ অক্টোবর (শুক্রবার) সকাল ১০টা থেকে ভোটগ্রহণ শুরু হয় এবং শেষ হয় বিকাল ৫টায়। মোস্তফা হোসেন চেয়ার প্রতীক নিয়ে ১৯৮ ভোট এবং মাছ প্রতীক নিয়ে সম্পাদক পদে ওমর ফারুকের পেয়েছেন ২১৮ ভোট ।

সহ-সভাপতি পদে বটগাছ প্রতীক নিয়ে জয়লাভ করেছেন শামীম সিদ্দিকী, তিনি পেয়েছেন ১৮৮ ভোট । একক প্রার্থী হওয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় যুগ্ম-সম্পাদক হয়েছেন মোহাম্মদ জামাল উদ্দিন। আর কোষাধ্যক্ষ হয়েছেন কল্যাণ সাহা। তার প্রাপ্ত ভোট ১৮২। এ ছাড়া ব্যবস্থাপনা কমিটির প্রথম সদস্য হিসেবে হয়েছেন উড়োজাহাজ প্রতীক নিয়ে আইয়ুব আনসারী, দ্বিতীয় হয়েছেন শাহনাজ শারমিন, তৃতীয় হয়েছেন মো. শরিফুল আরিফ সোহেল, চতুর্থ হয়েছেন এ কে এম কামরুজ্জামান (হিরু),পঞ্চম হয়েছেন বরুণ ভৌমিক, ষষ্ঠ স্থান মোহাম্মদ আতিকুর রহমান হাবিব এবং সপ্তম স্থান দখল করেছেন কলম প্রতীক নিয়ে মতুল মল্লিক।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • ক্র্যাব নির্বাচনঃ ঈসা সভাপতি,কামরুজ্জামান সাধারণ সম্পাদক
  • ডিআরইউ নির্বাচনঃ শাহেদ সভাপতি,ইলিয়াস সাধারণ সম্পাদক
  • ক্র্যাব বার্ষিক নির্বাচনঃ সভাপতি লাবলু, সাধারণ সম্পাদক সালেহ আকন
  • জাতীয় প্রেসক্লাব নির্বাচনঃ সবুজ সভাপতি,আবদাল সাধারণ সম্পাদক
  • ডিআরইউ নির্বাচনে শাহেদ-ইলিয়াস, সভাপতি-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন