স্বাগতম :
আজ: রবিবার, নভেম্বর ৮, ২০১৫
ডিএনসিসি উপনির্বাচন: ৩ মাসের জন্য স্থগিত বাগদাদে আত্মঘাতী বোমা বিস্ফোরন অতিরিক্ত ডিআইজি পদমর্যাদায় রদবদল অতিরিক্ত সচিব ও যুগ্ম সচিব পর্যায়ে রদবদল নাখালপাড়ায় জঙ্গি অভিযান: নিহত ৩ দেশ কেন মাদক থেকে মুক্ত হতে পারছে না? মুক্তিযুদ্ধের সর্বাধিনায়কের স্বদেশ প্রত্যাবর্তন দিবস নির্মল সেনের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত পুলিশ সপ্তাহ শুরু শৈত্যপ্রবাহে বিপাকে শ্রমজীবী মানুষ

পুরস্কার ইস্যুতে বিব্রত বিদ্যা বালান

এসবিডি নিউজ24 ডট কম,ডেস্কঃ ভারতের চলমান অসহিঞ্চুতা ও সহিংসতার প্রতিবাদে লেখক-সংগীত শিল্পী ও চলচ্চিত্র ব্যক্তিত্বদের পুরস্কার ফিরিয়ে দেয়ার হিড়িক পড়েছে। এই নিয়ে মতভেদও তৈরি হচ্ছে। কেউ কেউ বেশ বিব্রতকর অবস্থায় পড়ছেন। এই ইস্যুতে।

সম্প্রতি এ রকম একটি বিতর্কে জড়িয়ে পড়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা বালান। পুরস্কার নিয়ে টুইটে মিথ্যা মন্তব্য ছড়ানো হয়েছে বিদ্যা বালানের নামে। বলিউডের শিল্পীদের পুরস্কার ফিরিয়ে দেয়া নিয়ে ব্যঙ্গ করেছেন নায়িকা সেখানে। টুইটে বিদ্যা বলেন, যারা পুরস্কার কিনেছেন, তারা ফিরিয়ে দিচ্ছেন। আর যারা পুরস্কারটা অর্জন করেছেন মেধার গুণে, তাদের সেই দায়ও নেই। আমি পুরস্কার পেয়েছি আমার প্রতিভা আর পরিশ্রমের কারণে। অতএব, সেটা ফিরিয়ে দেয়ার প্রশ্নই উঠছে না।

পুরস্কার সংক্রান্ত বিতর্কে চুপই ছিলেন বিদ্যা। কিন্তু, এবার মুখ খুলতে বাধ্য হলেন। আর মিথ্যার হাত থেকে বাঁচার জন্য সাহায্য নিলেন সেই টুইটারেরই। নিজস্ব টুইটার এ্যাকাউন্টে বিদ্যা আরও লিখেছেন, এসব কথা আমার ছবিতে বসানো হয়েছে। আমি কোনোদিনই এগুলো বলিনি। ধিক্কার তাদের, যারা এভাবে মিথ্যার আশ্রয় নেয়।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • আইপিএল হল ভারতীয় ক্রিকেটের বিদ্যা বালানঃ বিষেন সিং বেদি
  • আশাহত বিদ্যা
  • আমার জীবনে অবশ্যই বিশেষ কেউ আছেনঃ বিদ্যা
  • ‘আনহুকড’ এর মোড়ক উন্মোচন করলেন বিদ্যা বালান
  • বিদ্যা বালানের বিয়ে!