স্বাগতম :
আজ: সোমবার, নভেম্বর ১৬, ২০১৫
উবারের নতুন সেবা ’উবারহায়ার’ ইতালি সফরে প্রধানমন্ত্রী অরকা অস্ট্রেলিয়ার নতুন কমিটি পরলোকে কথাসাহিত্যিক শওকত আলী জাবেদ পাটোয়ারী পরবর্তী আইজিপি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধ’: নিহত ১ এমপি পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার নয়াদিল্লির একটি কারখানায় আগুন পদ্মা সেতু: আশানুরূপ অগ্রগতি শঙ্কামুক্ত নন হায়াৎ আইভী

ঢামেক ডরমিটরি থেকে চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) বার্ন ইউনিটের পেছেনের ডরমিটরি থেকে চিকিৎসক তানজিলা আক্তার মিথিলার (২৬) ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। শাহবাগ থানা পুলিশ খবর পেয়ে ১৫ নভেম্বর (রবিবার) রাত সাড়ে ৯টায় রুমের দরজা ভেঙ্গে ফাঁস দেয়া অবস্থায় তার ঝুলন্ত লাশ উদ্ধার করে।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মান্নান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, খবর পেয়ে রাত সাড়ে ৯টায় মিথিলার রুমের দরজা ভেঙ্গে ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন তা জানা যায়নি। লাশের ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আত্মহত্যার কারণ তদন্ত করে বের করা হবে বলেও জানান তিনি।

মিথিলার মামা খন্দকার শরীফ উদ্দিন জানান, মিথিলা বাংলাদেশ মেডিকেল থেকে ইন্টার্নি শেষ করে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের সহকারী রেজিস্ট্রার ডা. মিজানের সঙ্গে ১১ মা্স আগে তার বিয়ে হয়। সে কুমিল্লা সদর উপজেলার কান্দিরপাড় গ্রামের মো. ফিরোজ আহমেদের মেয়ে।

মিথিলার এমন আকস্মিক মৃত্যুতে শোকে মুহ্যমান তার পরিবার। তার শোকাহত মা রোকেয়া বেগম ক্রন্দনরতম অবস্থায় তার মেয়েজামাই ডা. মিজানের (ঘটনাস্থলে অনুপস্থিত) উদ্দেশ্যে বলছিলেন, ‘তুমি এখন পুরোপুরি স্বাধীন। তুমি মনের সুখে স্বাচিপের নির্বাচন কর। কেউ তোমাকে বাধা দিবে না। কিন্তু আমি তো একমাত্র মেয়েকে হারিয়ে নিঃস্ব হয়ে গেলাম।’

এদিকে, ঢাকা মেডিকেলের ফরেনসিক বিভাগের সহকারী অধ্যাপক ডা. সোহেল মাহমুদ জানিয়েছেন, আপাতত মৃতদেহ দেখে মনে হয়েছে আত্মহত্যার ঘটনা বিকাল (রবিবার) ৪-৫টার মধ্যে ঘটেছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারণ বলা সম্ভব হবে।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • মিরপুরে গৃহবধূর লাশ উদ্ধার
  • ঢামেক থেকে রোগীর ঝুলন্ত লাশ উদ্ধার!
  • অভিনেত্রী মিতানূরের ঝুলন্ত লাশ উদ্ধার
  • রাজধানীর কাফরুলে কিশোরীর ভাসমান লাশ উদ্ধার
  • কাফরুলের ভাষানটেক এলাকা থেকে বিএনপি নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার