মানুষ তৃতীয় শক্তি দেখতে চায়ঃ রব

মানুষ তৃতীয় শক্তি দেখতে চায়ঃ রব

নিজস্ব প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ জেএসডির কেন্দ্রীয় কমিটির সভাপতি ডাকসু’র সাবেক ভিপি ও সাবেক মন্ত্রী আ.স.ম আব্দুর রব বলেছেন, দেশের মানুষ তৃতীয় শক্তি দেখতে চায়। বর্তমান সরকারসহ বড় দুটি দলকে মানুষ আর বিশ্বাস করে না। জেল জুলুম, খুন আর গুম দিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠিত হয় না।

২৫ নভেম্বর (বুধবার) বিকেলে স্থানীয় পাবলিক লাইব্রেরি হলরুমে জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডি আয়োজিত রংপুর জেলা ও মহানগর কাউন্সিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। দ্বি-কক্ষ বিশিষ্ট পার্লামেন্ট গঠন ও দেশে ৯টি প্রদেশ এবং ফেডারেল সরকার প্রতিষ্ঠার দাবি জানিয়ে আব্দুর রব আরও বলেন, স্ব শাসিত উপজেলা ও প্রতি উপজেলায় শিল্পাঞ্চল গড়ে তোলার পাশাপাশি উপ আঞ্চলিক অর্থনৈতিক জোট, সিপোর্ট ও কানেকটিভিটি স্থাপনসহ রংপুরে গ্যাস সরবরাহ করতে হবে।
জেএসডির রংপুর জেলা শাখার সভাপতি আমিন উদ্দিন বিএসসির সভাপতিত্বে কাউন্সিলে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেএসডি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন, জেএসডি কেন্দ্রীয় কমিটির শ্রমিক জোটের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, জেএসডি রংপুর জেলা শাখার সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলী সরকার, রফিকুল ইসলাম, জেএসডি জেলা সাধারণ সম্পাদক ডা. আব্দুস সাদেক জিহাদী, জেএসডি মহানগর সাধারণ সম্পাদক এবিএম মশিউর রহমান, জেএসডি গাইবান্ধা জেলা শাখার সভাপতি নাসেন খান, মহানগর সহ-সভাপতি সাদেকুর রহমান, নীলফামারী জেএসডি সভাপতি হুমায়ুন কবীর খান মিলন, সাংগঠনিক সম্পাদক আনারুল ইসলাম, বদরগঞ্জ জেএসডি আহ্বায়ক আজিজুর রহমান জিএম প্রমুখ।

নিজস্ব প্রতিনিধি