স্বাগতম :
আজ: বুধবার, জানুয়ারী ২০, ২০১৬
ডিএনসিসি উপনির্বাচন: ৩ মাসের জন্য স্থগিত বাগদাদে আত্মঘাতী বোমা বিস্ফোরন অতিরিক্ত ডিআইজি পদমর্যাদায় রদবদল অতিরিক্ত সচিব ও যুগ্ম সচিব পর্যায়ে রদবদল নাখালপাড়ায় জঙ্গি অভিযান: নিহত ৩ দেশ কেন মাদক থেকে মুক্ত হতে পারছে না? মুক্তিযুদ্ধের সর্বাধিনায়কের স্বদেশ প্রত্যাবর্তন দিবস নির্মল সেনের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত পুলিশ সপ্তাহ শুরু শৈত্যপ্রবাহে বিপাকে শ্রমজীবী মানুষ

পুরস্কার পাচ্ছেন পুলিশের ১০২ কর্মকর্তা

নিজস্ব প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ পুলিশের বিভিন্ন পর্যায়ের ১০২ কর্মকর্তা ও কর্মচারীকে সাহসিকতা ও সেবার স্বীকৃতি হিসেবে পুরস্কার দিতে যাচ্ছে সরকার। ৪ ক্যাটাগরিতে এই পুরস্কার দেয়া হচ্ছে। আগামী ২৬ জানুয়ারি পুলিশ সপ্তাহ, ২০১৬ উপলক্ষে এই পদক প্রদান করা হবে। ইতোমধ্যে সেই  তালিকা চূড়ান্ত করা হয়েছে। পুলিশ সদর দফতরের সংশ্লিষ্ট শাখা থেকে এ তথ্য জানা গেছে।

পুলিশ বাহিনীর সদস্যদের অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি হিসেবে ১৯ পুলিশ সদস্যকে ‘বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম)-সাহসিকতা এবং গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য ২৩ পুলিশ সদস্যকে ‘বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম)- সেবা পদক প্রদান করা হবে।  এ ছাড়া ৪০ জনকে প্রেসিডেন্টের পুলিশ পদক (পিপিএম)- সেবা ও সাহসিকতা এবং বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি হিসেবে ২০ পুলিশ সদস্য প্রেসিডেন্টের পুলিশ পদক (পিপিএম)- সাহসিকতা পদক প্রদান করা হবে।

ডিএমপির তেজগাঁও বিভাগের উপ পুলিশ কমিশনার (ডিসি) বিপ্লব কুমার সরকার, মিরপুর বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. কায়ুমুজ্জামান, লালবাগ বিভাগের উপ পুলিশ কমিশনার (ডিসি) মফিজ উদ্দিন আহমেদ, ডিএমপির ট্রাফিক উত্তর বিভাগের উপপুলিশ কমিশনার (ডিসি) প্রবীর কুমার রায়ের নাম পদক পাওয়ার তালিকায় রয়েছে।

এ ছাড়া ঢাকা রেঞ্জের ডিআইজি মাহফুজুল হক নুরুজ্জামান ও গাজীপুর জেলার পুলিশ সুপার (এসপি) হারুন অর রশীদও এই তালিকায় রয়েছেন।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • পুলিশের সাত কর্মকর্তা’র পদোন্নতি
  • পুলিশের ৮ কর্মকর্তা বদলি
  • পুলিশের জাবেদ পাটোয়ারী ও শহীদুল হক সচিব হিসেবে পদোন্নতি পেলেন
  • এবারের সেরা অভিনেত্রীর পুরস্কার কি ক্যাটরিনা পাচ্ছেন?
  • পুলিশের নতুন কমিটি গঠন