মঠবাড়িয়ায় গুলিঃ নিহত ৫,আহত ২০

মঠবাড়িয়ায় গুলিঃ নিহত ৫,আহত ২০

এসবিডি নিউজ24 ডট কম,ডেস্কঃ পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার ধানীসাফা ইউনিয়নের সাফা কলেজ কেন্দ্রের ফলাফল ঘোষণাকে কেন্দ্র করে র‌্যাব ও বিজিবির গুলিতে আওয়ামী লীগ প্রার্থীর তিন সমর্থকসহ ঘটনাস্থলেই পাঁচজন নিহত হয়েছেন। এ ছাড়া ২০ জন গুরুতর আহত হয়ে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ ও স্থানীয় উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা নিচ্ছেন।

নিহতরা হলেন: ভান্ডারিয়া উপজেলার হরিণপালা গ্রামের সোহেল তালুকদার (২৫), শাহাদাৎ (৩৫), কামরুল (২৬), তুষখালির মো. বেল্লল হোসেন (২৭) ও সোলেয়মান তালুকদার (২৫)।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানিয়েছেন, উপজেলার ধানীসাফা ইউনিয়নের সাফা ডিগ্রি কলেজ কেন্দ্রে আগে থেকেই নৌকার সিল মারা বেশকিছু ব্যালট বাতিল বলে ঘোষণা করেন দায়িত্বরত ম্যাজিস্ট্রেট। কিন্তু ব্যালট বাতিলে বাধা দেয় নৌকার সমর্থকরা। এ সময় ম্যাজিস্ট্রেট কাজী জিয়াউলকে অবরুদ্ধ করে রাখা হয়। খবর পেয়ে আইনশৃঙ্খলা বাহিনী এসে তাকে উদ্ধার করে। এ সময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর গুলিতে তিনজন নিহত হন। বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তুষখালির মো. বেল্লল হোসেন (২৭) ও সোলেয়মান তালুকদার (২৫) মারা যান। তিনি বলেন, ম্যাজিস্ট্রেটের নির্দেশেই এ গুলি চালানো হয়েছে।

একই তথ্য জানিয়েছেন পুলিশ সুপার ওয়ালিদ হোসেন। তিনি বলেন, আহতরা রাস্তা অবরুদ্ধ করে গাড়িতে হামলা চালায়। তখন আত্মরাক্ষার জন্য গুলি ছুড়তে বাধ্য হয় বিজিবি।

এসবিডি নিউজ ডেস্ক