স্বাগতম :
আজ: বৃহস্পতিবার, আগস্ট ১৮, ২০১৬
সুন্দরবনে বন্দুকযুদ্ধ: নিহত ২ শেয়ার কেনাবেচায় নতুন নির্দেশনা অভিন্ন ভিসা পদ্ধতির সুপারিশ যুক্তরাষ্ট্রের টেক্সাসে গির্জায় হামলা দুদক ফাঁদে ওয়াকফের সহকারী প্রশাসক মৃত মানবীর অবয়ব (ফাতেমা হক মুক্তা) পটুয়াখালীতে দেশের সর্ব বৃহৎ বিদ্যুৎ কেন্দ্র শীতের সবজিতে ঘাটতির আশঙ্কা সংবিধানের সার্বভৌমত্ব রক্ষা করা আমাদের দায়িত্ব ঐতিহাসিক জেল হত্যা দিবস

বাংলার মাটিতে জঙ্গিদের ঠাঁই নেই

নিজস্ব প্রতিবেদক, এসবিডি নিউজ24 ডট কম : দেশ থেকে জঙ্গিবাদ সমস্যা দূর করতে পুলিশ জান বাজি রেখে কাজ করছে, বাংলার মাটিতে জঙ্গিদের কোনো ঠাঁই নেই বলে হুঁশিয়ারি করেছেন ঢাকা মহানগর পুলিশ কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া।


আজ দুপুরে শেখ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে পুলিশের আলোচনা সভা ও স্বেচ্ছা রক্তদান কর্মসূচিতে রাজারবাগ পুলিশ লাইনে তিনি এসব কথা বলেন।


কমিশনার বলেন, পুলিশ রোদে পুড়ে বৃষ্টিতে দিন-রাত দেশ এবং দেশের মানুষের সেবায় কাজ করে যাচ্ছে। প্রয়োজনের নিজের জীবন পর্যন্ত বিসর্জন দিতে পিছপা হন না।


অনুষ্ঠানে প্রধান অতিথি স্বাস্থ্যমন্ত্রীকে মোহাম্মাদ নাসিমের কাছে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালকে মেডিকেল কলেজে রূপান্তর করা এবং হাসপাতালে আইসিসিইউ চালু করার দাবি জানান। পরবর্তীতে বর্তমান স্বাস্থ্যমন্ত্রী এবং সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী পর্যায়ক্রমে পুলিশের এসব দাবি পূরণের আশ্বাস দেন।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • দুর্ঘটনা: প্রতিরোধ নেই, প্রতিকারও নেই!
  • বাংলার মাটিতে প্রত্যেকটি রায় কার্যকর করবঃ প্রধানমন্ত্রী
  • শত বছরের ঐতিহ্য দু’বাংলার মিলন মেলা এবার অধরাই থেকে গেল
  • বিএনপি-জামায়াত জোট সরকারের পৃষ্ঠপোষকতায় ২০০১-০৬ পর্যন্ত দেশকে সন্ত্রাসী ও জঙ্গিদের নিরাপদ আশ্রয়ে পরিণত করা হয়েছেঃ প্রধানমন্ত্রী
  • পুলিশের নতুন কমিটি গঠন