স্বাগতম :
আজ: বৃহস্পতিবার, আগস্ট ১৮, ২০১৬
শঙ্কামুক্ত নন হায়াৎ আইভী ডিএনসিসি উপনির্বাচন: ৩ মাসের জন্য স্থগিত বাগদাদে আত্মঘাতী বোমা বিস্ফোরন অতিরিক্ত ডিআইজি পদমর্যাদায় রদবদল অতিরিক্ত সচিব ও যুগ্ম সচিব পর্যায়ে রদবদল নাখালপাড়ায় জঙ্গি অভিযান: নিহত ৩ দেশ কেন মাদক থেকে মুক্ত হতে পারছে না? মুক্তিযুদ্ধের সর্বাধিনায়কের স্বদেশ প্রত্যাবর্তন দিবস নির্মল সেনের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত পুলিশ সপ্তাহ শুরু

বাংলার মাটিতে জঙ্গিদের ঠাঁই নেই

নিজস্ব প্রতিবেদক, এসবিডি নিউজ24 ডট কম : দেশ থেকে জঙ্গিবাদ সমস্যা দূর করতে পুলিশ জান বাজি রেখে কাজ করছে, বাংলার মাটিতে জঙ্গিদের কোনো ঠাঁই নেই বলে হুঁশিয়ারি করেছেন ঢাকা মহানগর পুলিশ কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া।


আজ দুপুরে শেখ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে পুলিশের আলোচনা সভা ও স্বেচ্ছা রক্তদান কর্মসূচিতে রাজারবাগ পুলিশ লাইনে তিনি এসব কথা বলেন।


কমিশনার বলেন, পুলিশ রোদে পুড়ে বৃষ্টিতে দিন-রাত দেশ এবং দেশের মানুষের সেবায় কাজ করে যাচ্ছে। প্রয়োজনের নিজের জীবন পর্যন্ত বিসর্জন দিতে পিছপা হন না।


অনুষ্ঠানে প্রধান অতিথি স্বাস্থ্যমন্ত্রীকে মোহাম্মাদ নাসিমের কাছে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালকে মেডিকেল কলেজে রূপান্তর করা এবং হাসপাতালে আইসিসিইউ চালু করার দাবি জানান। পরবর্তীতে বর্তমান স্বাস্থ্যমন্ত্রী এবং সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী পর্যায়ক্রমে পুলিশের এসব দাবি পূরণের আশ্বাস দেন।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • দুর্ঘটনা: প্রতিরোধ নেই, প্রতিকারও নেই!
  • বাংলার মাটিতে প্রত্যেকটি রায় কার্যকর করবঃ প্রধানমন্ত্রী
  • শত বছরের ঐতিহ্য দু’বাংলার মিলন মেলা এবার অধরাই থেকে গেল
  • বিএনপি-জামায়াত জোট সরকারের পৃষ্ঠপোষকতায় ২০০১-০৬ পর্যন্ত দেশকে সন্ত্রাসী ও জঙ্গিদের নিরাপদ আশ্রয়ে পরিণত করা হয়েছেঃ প্রধানমন্ত্রী
  • পুলিশের নতুন কমিটি গঠন