স্বাগতম :
আজ: মঙ্গলবার, আগস্ট ২৩, ২০১৬
ডিএনসিসি উপনির্বাচন: ৩ মাসের জন্য স্থগিত বাগদাদে আত্মঘাতী বোমা বিস্ফোরন অতিরিক্ত ডিআইজি পদমর্যাদায় রদবদল অতিরিক্ত সচিব ও যুগ্ম সচিব পর্যায়ে রদবদল নাখালপাড়ায় জঙ্গি অভিযান: নিহত ৩ দেশ কেন মাদক থেকে মুক্ত হতে পারছে না? মুক্তিযুদ্ধের সর্বাধিনায়কের স্বদেশ প্রত্যাবর্তন দিবস নির্মল সেনের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত পুলিশ সপ্তাহ শুরু শৈত্যপ্রবাহে বিপাকে শ্রমজীবী মানুষ

গুলশান নিয়ে নির্মাণ হচ্ছে থ্রিলার ফিল্ম

এসবিডি নিউজ24 ডট কম,বিনোদন ডেস্কঃ গুলশান হামলার আতংক এখনও সবাইকে তাড়া করে বেড়াচ্ছে। এখনও সেই ভয়ংকর রাতের কথা মনে হলে শরীর শিউরিয়ে ওঠে অনেকের।


হলি আর্টিজান রেস্তোরাঁয় সেই জঙ্গি হামলায় দেশী-বিদেশী নাগরিক নিহত হন। পুলিশসহ ২২ জন নিহতের সেই শোক এখনও কাটেনি।


এরই মধ্যে বলিউডের পরিচালক অগ্নিদেভ চ্যাটার্জি গুলশান হামলা নিয়ে সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন। সোমবার থেকে সিনেমার শুটিং শুরু হওয়ার কথা।


‘জিহাদ’ শিরোনামের ওই সিনেমায় অভিনয় করবেন ঋতুপর্ণা সেনগুপ্তা, রোহিত রয়, কনিকা ব্যানার্জি, শাহবাজ খান, রাজেশ শর্মা প্রমুখ।


ছবির গল্পটি হবে থ্রিলারধর্মী ও রহস্যে ঘেরা। গল্প শুরু হবে একটি অ্যাকশন সিক্যুয়েন্স দিয়ে। যেখানে গুলশানের হলি আর্টিজান রেস্তোরাঁর ঘটনা তুলে ধরা হবে। সিনেমায় অভিনয় নিয়ে ঋতুপর্ণা বলেন, ‘আমার চরিত্রটা বেশ জটিল। আমি এই ধরনের চরিত্রে অভিনয় করতে পছন্দ করি।’ পরিচালক বলেন, এই ধরনের চরিত্রে ঋতুপর্ণাকেই মানায়। তাই তাকে রাখা হয়েছে।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • গুলশান হামলা: তামিম-জিয়া ঢাকায়, নতুন সংযোজন ‘মারজান’
  • পরলোকে হলিউড অভিনেতা ওমর শরীফ
  • ‘তালাশ’ নিয়ে বেশ আশাবাদী রানী মুখার্জি
  • শমী কায়সারের গল্প নিয়ে নাটক
  • গুলশান লেকের অবৈধ স্থাপনা উচ্ছেদ