সুন্দরবনের জন্য মায়াকান্না বিএনপি’র

সুন্দরবনের জন্য মায়াকান্না বিএনপি’র

নিজস্ব প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, ‘আজ প্রেস ব্রিফিংয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া রামপাল নিয়ে যে কথা বলেছেন- এটা হাস্যকর ছাড়া কিছু নয়।’


বুধবার সন্ধ্যা ৬টার দিকে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। আওয়ামী লীগ এ সংবাদ সম্মেলনের আয়োজন করে।


হানিফ বলেন, আজকে খালেদা জিয়া বেশকিছু কথা বলেছেন। খালেদা জিয়া বিভিন্ন সময় নিগৃহীত হয়ে ডুবন্ত মানুষের মতো খরকুটো ধরে রামপাল ইস্যু নিয়ে ভাসার চেষ্টা করছেন। খালেদা নিজেই নিজের দলকে ডুবিয়েছে।


সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের কেন্দ্রীয় ও মহানগর নেতারা এ সময় উপস্থিত ছিলেন।


এর আগে সকালে রাজধানীর রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে জাতীয় শোক দিবস উপলক্ষে আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের আলোচনা সভায় প্রধান অতিথির আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ বলেন, সুন্দরবনের জন্য মায়াকান্না দেখিয়ে বিএনপি বাংলাদেশের অকৃত্রিম বন্ধু রাষ্ট্র ভারতের সঙ্গে বাংলাদেশের সম্পর্ক নষ্টের অপচেষ্টা করছে।


রামপাল বিদ্যুৎকেন্দ্র নিয়ে আন্দোলনকারীদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘আপনাদের কোনো পরামর্শ থাকলে তা সরকারকে জানান। কিন্তু যারা বাংলাদেশ-ভারত সম্পর্ক নষ্ট করতে চায় দয়া করে তাদের সুযোগ করে দেবেন না।’

নিজস্ব প্রতিনিধি

Related articles