ফরিদপুরে আনসারুল্লাহ’র ৪ সদস্য আটক

ফরিদপুরে আনসারুল্লাহ’র ৪ সদস্য আটক
নিজস্ব প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কমঃ ফরিদপুরের বিভিন্ন এলাকা থেকে আনসারুল্লাহ বাংলা টিমের ৪ সদস্যকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে ফরিদপুর সদর, ভাঙ্গা ও চরভদ্রাসনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে অস্ত্র, গুলি, বোমা, বোমা তৈরির সরঞ্জাম ও জিহাদি বই উদ্ধার করা হয়।


শনিবার দুপুরে ফরিদপুর পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার জামিল হাসান এ তথ্য জানান।


প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার জানান, ময়মনসিংহের একটি মামলায় এজাহারভুক্ত আসামি নাহিদ মোল্লা। গত শুক্রবার রাতে তাকে ভাঙ্গা উপজেলার লক্ষ্মীপুর গ্রাম থেকে গ্রেফতার করা হয়। জিঙ্গাসাবাদে সে নিজেকে আনসারুল্লা বাংলা টিমের সক্রিয় সদস্য বলে স্বীকার করে। পরে তার দেয়া তথ্যানুযায়ী ফরিদপুর অঞ্চলের দল নেতা ফরিদ মৃধাকে (৩২) শুক্রবার রাতেই সদরপুর উপজেলার দক্ষিণ আলমডাঙ্গা নিজ বাড়ি থেকে আটক করা হয়।


এ সময় তার সাথে থাকা মো. সহিদুল ইসলাম (৩৫) ও মহসীন মোল্লাকে (৩৫) আটক করা হয়। তাদের কাছ থেকে দুটি নাইম এম এম পিস্তল, একটি ওয়ান সুটার গান, ৫ রাউন্ড গুলি, ২২টি হাত বোমা, ডিভাইস যুক্ত চশমা, প্রচুর জিহাদি বই ও বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়।


পুলিশ সুপার জানান, আটকরা জানিয়েছে তারা এ জেলায় কোথায়ও হামলা না করে দেশের বিভিন্ন জায়গায় হামলার প্রস্তুতি নিচ্ছিল। এদের বিরুদ্ধে বিভিন্ন আইনে মামলা দায়ের ও তাদের রিমান্ডের আবেদন করা হবে বলে জানান তিনি।

নিজস্ব প্রতিনিধি