স্বাগতম :
আজ: শনিবার, আগস্ট ২৭, ২০১৬
৬ জনের মৃত্যুদণ্ডের আদেশ ভূমিকম্পের কালপর্ব ২০১৮? তারেক-সালামের বিচার শুরু সুন্দরবনে বন্দুকযুদ্ধ: নিহত ২ শেয়ার কেনাবেচায় নতুন নির্দেশনা অভিন্ন ভিসা পদ্ধতির সুপারিশ যুক্তরাষ্ট্রের টেক্সাসে গির্জায় হামলা দুদক ফাঁদে ওয়াকফের সহকারী প্রশাসক মৃত মানবীর অবয়ব (ফাতেমা হক মুক্তা) পটুয়াখালীতে দেশের সর্ব বৃহৎ বিদ্যুৎ কেন্দ্র

ইংল্যান্ডের আগেই আসছে আফগানিস্তান?

ক্রীড়া প্রতিবেদক,এসবিডি নিউজ24 ডট কমঃ ইংল্যান্ডের আগেই বাংলাদেশের সঙ্গে ওয়ানডে সিরিজ খেলতে বাংলাদেশে আসতে পারে আফগানিস্তান জাতীয় ক্রিকেট দল। বাংলাদেশ ও আফগানিস্তান ক্রিকেট বোর্ডের মধ্যে এই সিরিজটি নিয়ে আলোচনা চলছে। সব ঠিক থাকলে আগামী মাসের শেষ সপ্তাহে তিন  ম্যাচের এই সিরিজটির হওয়ার কথা।


বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী বলেছেন, ‘সম্ভাব্য অনেক কিছু নিয়েই আলোচনা হচ্ছে।’ ইংল্যান্ড সিরিজের আগে দুইটি বা তিনটি ম্যাচ খেলার জন্য কোনও না কোনও দল আসতে পারে। তবে কারা আসছে এখনও নিশ্চিত নয়।আশা করি দ্রুতই আপনাদের কিছু জানাতে পারব।


একটি সূত্রে জানা গেছে, ইংল্যান্ডের বাংলাদেশ সফর নিয়ে অনিশ্চয়তার মাঝেও বিসিবি কয়েকটি দলের সঙ্গে কথা বললেও আফগানিস্তানের আসার সম্ভাবনাই বেশি। শনিবার মিরপুরে অনুশীলনে কোচ চন্ডিকা হাথুরুসিংহে খেলোয়াড়দের সঙ্গে এ নিয়ে কথা বলেছেন বলেও জানা যায়।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • আসছে ঈদ, আসছে নতুন টাকা
  • আসছে দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচি
  • আফগানিস্তান থেকে ন্যাটোর প্রথম পর্যায়ের সেনা প্রত্যাহার শুরু হয়েছে
  • আসছে ব্যাট ফ্লুঃ মহামারির আশঙ্কা
  • ঢাকা অধ্যায় শুরুর আগেই আবারো বিতর্কের জন্ম দিয়েছে বিপিএল