স্বাগতম :
আজ: শনিবার, আগস্ট ২৭, ২০১৬
উবারের নতুন সেবা ’উবারহায়ার’ ইতালি সফরে প্রধানমন্ত্রী অরকা অস্ট্রেলিয়ার নতুন কমিটি পরলোকে কথাসাহিত্যিক শওকত আলী জাবেদ পাটোয়ারী পরবর্তী আইজিপি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধ’: নিহত ১ এমপি পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার নয়াদিল্লির একটি কারখানায় আগুন পদ্মা সেতু: আশানুরূপ অগ্রগতি শঙ্কামুক্ত নন হায়াৎ আইভী

ইংল্যান্ডের আগেই আসছে আফগানিস্তান?

ক্রীড়া প্রতিবেদক,এসবিডি নিউজ24 ডট কমঃ ইংল্যান্ডের আগেই বাংলাদেশের সঙ্গে ওয়ানডে সিরিজ খেলতে বাংলাদেশে আসতে পারে আফগানিস্তান জাতীয় ক্রিকেট দল। বাংলাদেশ ও আফগানিস্তান ক্রিকেট বোর্ডের মধ্যে এই সিরিজটি নিয়ে আলোচনা চলছে। সব ঠিক থাকলে আগামী মাসের শেষ সপ্তাহে তিন  ম্যাচের এই সিরিজটির হওয়ার কথা।


বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী বলেছেন, ‘সম্ভাব্য অনেক কিছু নিয়েই আলোচনা হচ্ছে।’ ইংল্যান্ড সিরিজের আগে দুইটি বা তিনটি ম্যাচ খেলার জন্য কোনও না কোনও দল আসতে পারে। তবে কারা আসছে এখনও নিশ্চিত নয়।আশা করি দ্রুতই আপনাদের কিছু জানাতে পারব।


একটি সূত্রে জানা গেছে, ইংল্যান্ডের বাংলাদেশ সফর নিয়ে অনিশ্চয়তার মাঝেও বিসিবি কয়েকটি দলের সঙ্গে কথা বললেও আফগানিস্তানের আসার সম্ভাবনাই বেশি। শনিবার মিরপুরে অনুশীলনে কোচ চন্ডিকা হাথুরুসিংহে খেলোয়াড়দের সঙ্গে এ নিয়ে কথা বলেছেন বলেও জানা যায়।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • আসছে ঈদ, আসছে নতুন টাকা
  • আসছে দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচি
  • আফগানিস্তান থেকে ন্যাটোর প্রথম পর্যায়ের সেনা প্রত্যাহার শুরু হয়েছে
  • আসছে ব্যাট ফ্লুঃ মহামারির আশঙ্কা
  • ঢাকা অধ্যায় শুরুর আগেই আবারো বিতর্কের জন্ম দিয়েছে বিপিএল