স্বাগতম :
আজ: মঙ্গলবার, সেপ্টেম্বর ৬, ২০১৬
উবারের নতুন সেবা ’উবারহায়ার’ ইতালি সফরে প্রধানমন্ত্রী অরকা অস্ট্রেলিয়ার নতুন কমিটি পরলোকে কথাসাহিত্যিক শওকত আলী জাবেদ পাটোয়ারী পরবর্তী আইজিপি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধ’: নিহত ১ এমপি পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার নয়াদিল্লির একটি কারখানায় আগুন পদ্মা সেতু: আশানুরূপ অগ্রগতি শঙ্কামুক্ত নন হায়াৎ আইভী

বাংলাদেশী টাইগারদের প্রাথমিক দল ঘোষণা

ক্রীড়া প্রতিবেদক,এসবিডি নিউজ24 ডট কমঃ আফগানিস্তান ও ইংল্যান্ড সিরিজকে সামনে রেখে ২০ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তালিকা প্রকাশ করেছে বিসিবি।


২০ সদস্যের এই দলে রয়েছেন তাসকিন আহমেদ এবং ইনজুরির কারণে বিশ্রামে থাকা তামিম ইকবাল। এছাড়া প্রায় এক বছর পর ফিরেছেন বিশ্বকাপে ইংল্যান্ডবধের নায়ক পেসার রুবেল হোসেনও। তবে স্কোয়াডে রাখা হয়নি বোলার আরাফাত সানিকে। ইনজুরির কারণে নেই ‘বার্থডে বয়’ মোস্তাফিজুর রহমানও। এছাড়াও ৩০ জনের স্কোয়াড থেকে বাদ পড়েছেন রকিবুল হাসান, শাহরিয়ার নাফীস, কামরুল ইসলাম রাব্বি, লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, নুরুল হাসান সোহান, শুভাগত হোম, মুমিনুল হক, জুবায়ের হোসেন, মুক্তার আলী ও সোহরাওয়ার্দী শুভ।


২০ সদস্যের দলে আছেনঃ তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, মোসাদ্দেক হোসেন, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, নাসির হোসেন, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, তাইজুল ইসলাম, মাশরাফি বিন মর্তুজা, শফিউল ইসলাম, তাসকিন আহমেদ, রুবেল হোসেন, শুভাশীষ রায় চৌধুরী, মেহেদী হাসান মিরাজ, মোশাররফ হোসেন রুবেল, আলউদ্দিন বাবু ও আল আমিন হোসেন।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • ৬ উইকেটে জয় টাইগারদের
  • ৭৯ রানে বাংলাদেশের জয়
  • নতুন চুক্তি থেকে মাশরাফিকে আপাতত বাদ রাখার চিন্তা ছিল নির্বাচকদের
  • ফাইনালে বাংলাদেশঃ জয়ের উচ্ছাস
  • তামিম এর প্রত্যাবর্তন!