স্বাগতম :
আজ: শুক্রবার, সেপ্টেম্বর ১৬, ২০১৬
বাগদাদে আত্মঘাতী বোমা বিস্ফোরন অতিরিক্ত ডিআইজি পদমর্যাদায় রদবদল অতিরিক্ত সচিব ও যুগ্ম সচিব পর্যায়ে রদবদল নাখালপাড়ায় জঙ্গি অভিযান: নিহত ৩ দেশ কেন মাদক থেকে মুক্ত হতে পারছে না? মুক্তিযুদ্ধের সর্বাধিনায়কের স্বদেশ প্রত্যাবর্তন দিবস নির্মল সেনের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত পুলিশ সপ্তাহ শুরু শৈত্যপ্রবাহে বিপাকে শ্রমজীবী মানুষ বাস খাদে: নিহত ৬,আহত ২৫

সাংবাদিককে চড় মেরে আলোচনায় ঋষি কাপুর!

এসবিডি নিউজ24 ডট কম,ডেস্ক: ফের বিতর্কে জড়ালেন ঋষি কপূর। এ বার এক সাংবাদিককে মারধরের অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে। ঘটনার সূত্রপাত গত বৃহস্পতিবার রাতে, মুম্বইতে। অভিযোগ, গণেশ বিসর্জনের সময় এক সাংবাদিককে চড় মারেন রণধীর কপূর। সেখানে ছিলেন ঋষি, রণবীরের মতো কপূর পরিবারের অন্যান্য সদস্যরাও। অভিযোগ, রণধীরের পর সাংবাদিকদের উপর চড়াও হন ঋষিও।


পারিবারিক গণেশ বিসর্জনের জন্য আর কে স্টুডিও থেকে হেঁটে দাদরের শিবাজি পার্কের দিতে যাচ্ছিলেন সকলে। তখনই ঋষির সঙ্গে একজন সেলফি তুলতে চাইলে সেই ব্যক্তিকে ঠেলতে ঠেলতে বার করেন দেন তিনি। গো়টা ঘটনাটির ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।


জানা গিয়েছে, ওই অডিও ভিস্যুয়ালের সাংবাদিক রণধীরের দিকে চ্যানেলের বুম বাড়িয়ে দেন। তখনই তাঁকে সজোরে চড় মারেন রণধীর। ঋষিও মেজাজ হারিয়ে প্রথমে সেলফি তুলতে চাওয়া এক ব্যক্তিকে ঠেলে বের করে দেন। পরে দু’জন ফটোগ্রাফার এবং এক সাংবাদিককে চড় মারেন বলে অভিযোগ। যদিও গোটা ঘটনা নিয়ে এখনও পর্যন্ত কপূর পরিবারের কোনও সদস্য মুখ খোলেননি।

সূত্র: আনন্দ বাজার পত্রিকা

প্রাসঙ্গিক সংবাদঃ

  • যুক্তরাষ্ট্রে ২ সাংবাদিককে গুলি করে হত্যা
  • দুই সাংবাদিককে মারধরের ঘটনায় আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য গোলাম মাওলা রনি’র বিরুদ্ধে মামলা
  • সিদ্ধান্ত নিয়েছি কমপক্ষে এক বছরের মধ্যে সন্তান নেবো নাঃ কারিনা কাপুর
  • বোমা মেরে স্বরাষ্ট্রমন্ত্রীর বাড়ি উড়িয়ে দেয়ার হুমকি
  • গরিব শিশুদের জন্য নিজের পোশাক নিলামে দিচ্ছেন সোনম কাপুর