স্বাগতম :
আজ: বৃহস্পতিবার, অক্টোবর ৬, ২০১৬
সোনার দাম কমানোর সিদ্ধান্ত সাগরে ৩ নম্বর সতর্ক সংকেত ভুলেই থেকো (ফাতেমা হক মুক্তা) সঞ্চয়পত্রের সুদহার আপাতত কমছে না র‌্যাবের তল্লাশি অভিযানে ৩ জনের মৃতদেহ উদ্ধার জ্বলছে রাখাইন, মরছে রোহিঙ্গা ঈদ: ঐক্যের বন্ধনে, সুশোভিত অলংকরণে মহাসড়কে কোনো যানজট নেই: সেতুমন্ত্রী সড়ক দুর্ঘটনা: নিহত ৩, আহত ৩০ আত্মবিশ্বাসী বাংলাদেশ

এপিআইএস সভাপতি বনমালী ভৌমিক

এসবিডি নিউজ24 ডট কম,ডেস্ক: বর্তমানে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের মহাপরিচালক বনমালী ভৌমিক জাতিসংঘের এপিআইএস এর ওয়ার্কিং গ্রুপের সভাপতি মনোনীত হয়েছেন। আগামী এক বছরের জন্য জাতিসংঘের ইকোনমিক অ্যান্ড স্যোসাল কমিশন ফর এশিয়া অ্যান্ড প্যাসিফিক (এসকাপ) এর এশিয়া প্যাসিফিক ইনফরমেশন সুপার হাইওয়ের (এপিআইএস) ওয়ার্কিং গ্রুপের সভাপতি মনোনীত করা হয়েছে বাংলাদেশকে।


তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের মহাপরিচালক হিসেবে বনমালী ভৌমিক আগামী এক বছর বাংলাদেশের পক্ষে এপিআইএসের ওয়ার্কিং গ্রুপের সভাপতির দায়িত্ব পালন করবেন।


গত ২৯-৩০ আগষ্ট চীনের গুয়াংঝুতে স্ট্রেনদেনিং রিজিওনাল ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি কানেকটিভিটি থ্রো দ্য এশিয়া প্যাসিফিক ইনফরমেশন সুপার হাইওয়ে (এপিআইএস) সম্মেলন উপেলক্ষে্য উপলক্ষ্যে এপিআইএস এর ওয়ার্কিং গ্রুপের দ্বিতীয় সভায় ভিয়েতনামের প্রতিনিধি বাংলাদেশকে আগামী এক বছর সভাপতির দায়িত্ব পালনের প্রস্তাব করলে অন্যদেশের প্রতিনিধিরা তা সমর্থন করেন। চীন এবং ফিলিপাইন সহ-সভাপতি হিসেবে মনোনীত করা হয়।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • সভাপতি আলতাফ, মহাসচিব ফারুক
  • বিশিষ্ট সাংবাদিক ও ক্যাব সভাপতি কাজী ফারুক আর নেই!
  • ‘খ’ তালিকা ভুক্ত যেসব অর্পিত সম্পত্তি হিন্দুদের দখলে আছে তা অবিলম্বে অবমুক্ত করে দেয়া হোকঃ ড. নিম চন্দ্র ভৌমিক
  • বিওজেএর চট্টগ্রাম বিভাগীয় কমিটি গঠনঃ ওসমান সভাপতি কামরুল সাধারন সম্পাদক
  • সিলেট জেলা বিএনপির সভাপতি ইলিয়াস আলী নিখোঁজ