স্বাগতম :
আজ: বৃহস্পতিবার, অক্টোবর ৬, ২০১৬
সুন্দরবনে বন্দুকযুদ্ধ: নিহত ২ শেয়ার কেনাবেচায় নতুন নির্দেশনা অভিন্ন ভিসা পদ্ধতির সুপারিশ যুক্তরাষ্ট্রের টেক্সাসে গির্জায় হামলা দুদক ফাঁদে ওয়াকফের সহকারী প্রশাসক মৃত মানবীর অবয়ব (ফাতেমা হক মুক্তা) পটুয়াখালীতে দেশের সর্ব বৃহৎ বিদ্যুৎ কেন্দ্র শীতের সবজিতে ঘাটতির আশঙ্কা সংবিধানের সার্বভৌমত্ব রক্ষা করা আমাদের দায়িত্ব ঐতিহাসিক জেল হত্যা দিবস

এপিআইএস সভাপতি বনমালী ভৌমিক

এসবিডি নিউজ24 ডট কম,ডেস্ক: বর্তমানে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের মহাপরিচালক বনমালী ভৌমিক জাতিসংঘের এপিআইএস এর ওয়ার্কিং গ্রুপের সভাপতি মনোনীত হয়েছেন। আগামী এক বছরের জন্য জাতিসংঘের ইকোনমিক অ্যান্ড স্যোসাল কমিশন ফর এশিয়া অ্যান্ড প্যাসিফিক (এসকাপ) এর এশিয়া প্যাসিফিক ইনফরমেশন সুপার হাইওয়ের (এপিআইএস) ওয়ার্কিং গ্রুপের সভাপতি মনোনীত করা হয়েছে বাংলাদেশকে।


তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের মহাপরিচালক হিসেবে বনমালী ভৌমিক আগামী এক বছর বাংলাদেশের পক্ষে এপিআইএসের ওয়ার্কিং গ্রুপের সভাপতির দায়িত্ব পালন করবেন।


গত ২৯-৩০ আগষ্ট চীনের গুয়াংঝুতে স্ট্রেনদেনিং রিজিওনাল ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি কানেকটিভিটি থ্রো দ্য এশিয়া প্যাসিফিক ইনফরমেশন সুপার হাইওয়ে (এপিআইএস) সম্মেলন উপেলক্ষে্য উপলক্ষ্যে এপিআইএস এর ওয়ার্কিং গ্রুপের দ্বিতীয় সভায় ভিয়েতনামের প্রতিনিধি বাংলাদেশকে আগামী এক বছর সভাপতির দায়িত্ব পালনের প্রস্তাব করলে অন্যদেশের প্রতিনিধিরা তা সমর্থন করেন। চীন এবং ফিলিপাইন সহ-সভাপতি হিসেবে মনোনীত করা হয়।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • সভাপতি আলতাফ, মহাসচিব ফারুক
  • বিশিষ্ট সাংবাদিক ও ক্যাব সভাপতি কাজী ফারুক আর নেই!
  • ‘খ’ তালিকা ভুক্ত যেসব অর্পিত সম্পত্তি হিন্দুদের দখলে আছে তা অবিলম্বে অবমুক্ত করে দেয়া হোকঃ ড. নিম চন্দ্র ভৌমিক
  • বিওজেএর চট্টগ্রাম বিভাগীয় কমিটি গঠনঃ ওসমান সভাপতি কামরুল সাধারন সম্পাদক
  • সিলেট জেলা বিএনপির সভাপতি ইলিয়াস আলী নিখোঁজ