কাফরুলে মানব খুলি ও হাড়গোড় উদ্ধার

কাফরুলে মানব খুলি ও হাড়গোড় উদ্ধার

নিজস্ব প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কম: রাজধানীর কাফরুল থানাধীন এলাকা থেকে মানব খুলি ও হাড়গোড় উদ্ধারসহ নুরুজ্জামান ওরফে কামরুজ্জামান (৩৮) নামে একজনকে আটক করেছে পুলিশ। নারায়ণগঞ্জের বাড়ি পরিচয় দিয়ে মিডফোর্টের চিকিৎসক পরিচয় দিয়ে বাসাটি ভাড়া নিয়েছিলেন আটককৃত নুরুজ্জামান। সঙ্গে ছিলেন তার দুই কর্মচারী। পুলিশি অভিযানের খবর পেয়ে তারা গা ঢাকা দিয়েছেন।


শনিবার রাতে পুলিশের মিরপুর বিভাগের উপ-কমিশনার মো. মাসুদ আহম্মেদ এ তথ্য নিশ্চিত করে জানান, বিকালে ইটখোলার ১৮৩/১ নম্বর বাড়ির দ্বিতীয় তলা থেকে এগুলো উদ্ধার করা হয়েছে। বাড়িটির মালিকের দেয়া তথ্যর পরই বিকালে সেখানে অভিযান চালানো শুরু হয়। বাড়ি মালিক ইলিয়াস সাইফুল্লা’র বরাত দিয়ে উপ-কমিশনার জানান, ভবনের দ্বিতীয় তলার ফ্ল্যাটটি গতমাসে নুরুজ্জামান নামে এক ব্যক্তি চিকিৎসক পরিচয় ভাড়া নেন। আজ দুপুরে তৃতীয় তলার ফ্ল্যাটের বাসিন্দা একজন ব্যাংক কর্মকর্তা বিকট গন্ধ পেয়ে দ্বিতীয় তলার দরজায় নক করেন। তবে ভাড়াটিয়া নুরুজ্জামান দরজা খুলতে দেরি করেন। কিছুক্ষণ পর দরজা খুললে ওই ব্যাংক কর্মকর্তা সেখানে কার্টুনভর্তি কঙ্কাল দেখতে পান। এরপর তিনি ঘটনাটি বাড়ি মালিককে জানান। তারপর বিষয়টি থানায় জানানো হলে পুলিশ সেখানে অভিযান চালায়।


বাড়ির মালিক জানান, ফ্ল্যাটের ভেতরে আমি চার/পাঁচটি কার্টনের ভেতরে ছাড়াও ব্যাগের ভেতরেও কঙ্কাল দেখেছি। আমি আগেই পুলিশের ভাড়াটিয়া তথ্য ফরমে তার সব তথ্য জমা দিয়েছি। কাফরুল থানা পুলিশ সূত্র জানায়, ভাড়াটিয়া তথ্য ফরমে আটককৃত ব্যক্তির নাম দেয়া হয়েছে কামরুজ্জামান। বয়স ২৫/২৬। সে ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালের শেষ বর্ষের শিক্ষার্থী।

নিজস্ব প্রতিনিধি