বাদশা সভাপতি ও নোমানি সম্পাদক

বাদশা সভাপতি ও নোমানি সম্পাদক

এসবিডি নিউজ24 ডট কম,ডেস্ক: ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নির্বাচনে দৈনিক ইনকিলাবের সাখাওয়াত হোসেন বাদশা সভাপতি ও বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) মুরসালিন নোমানি সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। ৩০ নভেম্বর (বুধবার) দিনভর ডিআরইউ মিলনায়তনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। সমকাল সম্পাদক গোলাম সারোয়ারের নেতৃত্বে একটি কমিশন এ নির্বাচন পরিচালনা করেন। এ নির্বাচনে ১ হাজার ৩শ’৩৯ ভোটারের মধ্যে ১ হাজার ১শ’ ২০ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেছেন।


এতে সহ-সভাপতি পদে এটিএন বাংলার আবু দারদা জোবায়ের, যুগ্ম সম্পাদক পদে খোলা কাগজের তোফাজ্জল হোসেন ও সাংগঠনিক সম্পাদক পদে নয়া দিগন্তের জিলানী মিল্টন নির্বাচিত হয়েছেন। এছাড়াও প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মানবজমিনের কাফি কামাল, দপ্তর সম্পাদক পদে যমুনা নিউজের নয়ন মুরাদ, নারী বিষয়ক সম্পাদক পদে বিটিভির দিনার সুলতানা, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক পদে খোলা কাগজের শেখ মাহমুদ এ. রিয়াত ও সাংস্কৃতিক সম্পাদক পদে যায়যায়দিনের মিজান চৌধুরী নির্বাচিত হয়েছেন।


নির্বাচনে কার‌্যনির্বাহী সদস্য পদে বিডিনিউজের নুরুল ইসলাম হাসিব, মানবকণ্ঠের হাবিবুর রহমান, জিটিভি’র সাইফুল ইসলাম, আলোকিত বাংলাদেশের সাখাওয়াত হোসেন সুমন, ইনকিলাবের মাইনুল হাসান সোহেল, বৈশাখী টিভির হাফিজ আল আসাদ (সাঈদ খান) ও নিউ নেশনের আনিসুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

এসবিডি নিউজ ডেস্ক