সাংবাদিক মাহফুজুর রহমান শুভ’র জননী পরলোকে

সাংবাদিক মাহফুজুর রহমান শুভ’র জননী পরলোকে
ছবি: তাসনু আরা মোস্তাফিজ।

নিজস্ব প্রতিনিধি,এসবিডি নিউজ24 ডট কম: পরলোকে দৈনিক ইত্তেফাকের সাংবাদিক তাসনু আরা মোস্তাফিজ। তিনি প্রয়াত সাংবাদিক কাজী মোস্তাফিজুর রহমানের স্ত্রী। গত ১০ জানুয়ারী (মঙ্গলবার) সন্ধ্যা ৬টায় ক্যানসার রোগে আক্রান্ত হয়ে রাজধানীর ধানমন্ডির কমফোর্ট হাসপাতালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি এক কন্যা এবং এক পুত্রসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার পুত্র দৈনিক জনতার জেষ্ঠ প্রতিবেদক কাজী মাহফুজুর রহমান শুভ।


প্রবীন এই সাংবাদিকের মৃত্যুতে শোক জানিয়েছেন ঢাকা সাংবাদিক ইউনিয়ন, ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ), দৈনিক ইত্তেফাক এবং দৈনিক জনতা পরিবার। এছাড়াও বিভিন্ন সংগঠন সাংবাদিক তাসনু আরা মোস্তাফিজের মৃত্যুতে শোক জানিয়েছেন।

পারিবারিব সূত্রে জানা গেছে, কয়েকদিন আগে সাংবাদিক তাসনু আরা মোস্তাফিজ হঠাৎ অসুস্থ হয়ে পড়লে রাজধানীর ঝিগাতলার একটি হাসপাতালে চিকিৎসা শেষে বাসায় আনা হয়। প্রায় ৫দিন পর আবারও তিনি অসুস্থ হয়ে পড়লে দ্রুত রাজধানীর ধানমন্ডির কমফোর্ট হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা আরও অবনতি হলে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়। এরপর গত মঙ্গলবার সন্ধ্যায় হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

পরিবারের সদস্যরা জানিয়েছেন, সাংবাদিক তাসনু আরা মোস্তাফিজকে প্রথমে গোপীবাগের নিজ বাসভবনে আনা হয়। পরে সাতক্ষীরা সদরে প্রয়াত স্বামী কাজী মোস্তাফিজুর রহমানের কবরের পাশে তাকে সমাহিত করা হয়েছে।

নিজস্ব প্রতিনিধি