স্বাগতম :
আজ: বুধবার, জুন ২১, ২০১৭
সোনার দাম কমানোর সিদ্ধান্ত সাগরে ৩ নম্বর সতর্ক সংকেত ভুলেই থেকো (ফাতেমা হক মুক্তা) সঞ্চয়পত্রের সুদহার আপাতত কমছে না র‌্যাবের তল্লাশি অভিযানে ৩ জনের মৃতদেহ উদ্ধার জ্বলছে রাখাইন, মরছে রোহিঙ্গা ঈদ: ঐক্যের বন্ধনে, সুশোভিত অলংকরণে মহাসড়কে কোনো যানজট নেই: সেতুমন্ত্রী সড়ক দুর্ঘটনা: নিহত ৩, আহত ৩০ আত্মবিশ্বাসী বাংলাদেশ

অস্ট্রেলিয়ায় ঈদ করবেন ফখরুল

এসবিডি নিউজ24 ডট কম,ডেস্ক: অস্ট্রেলিয়ায় ঈদ করবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সেখানে সফরকালে তিনি চিকিৎসাও নেবেন।  ২০ জুন (মঙ্গলবার) রাতেই ঢাকা ত্যাগ করবেন তিনি। সন্ধ্যায় সংবাদ মাধ্যমকে এ তথ্য জানিয়েছেন মির্জা ফখরুল নিজেই।


বিএনপির মহাসচিব জানান, মঙ্গলবার রাতেই তার ফ্লাইট। আগামী ৩০ জুন তিনি দেশে ফিরবেন। তিনি আরও জানান, অস্ট্রেলিয়ায় তার মেয়ের সঙ্গে ঈদ করবেন। তার কন্যা সে দেশে একটি গবেষণা প্রতিষ্ঠানে কাজ করেন।


সম্প্রতি চট্টগ্রামে পাহাড় ধসে ক্ষতিগ্রস্তদের ত্রাণ দিতে যাওয়ার সময় রাঙ্গুনিয়ায় হামলার শিকার হন ফখরুল। তার শরীরের অবস্থা জানতে চাইলে তিনি বলেন, ‘এখন কিছুটা ভালো।’ বিএনপির মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান জানান, মির্জা ফখরুল অস্ট্রেলিয়ায় চিকিসা গ্রহণ করবেন এবং তার মেয়ের সঙ্গে ঈদ করবেন।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • দেশে আজ স্বাভাবিক মৃত্যুর গ্যারান্টি নেইঃ মির্জা ফখরুল
  • বিএনপির সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে থাকতে হবেঃ মির্জা ফখরুল
  • যে মুহূর্তে ইলিয়াস আলীকে ফেরত দেয়া হবে, তখনই হরতাল প্রত্যাহার করা হবেঃ মির্জা ফখরুল
  • ১২ মার্চের বিএনপির মহাসমাবেশ এবং ১৪ দলের আজকের সমাবেশ এই দুটি ঘটনা বিশ্লেষণ করলেই তত্ত্বাবধায়ক সরকারের দাবির যৌক্তিকতা পাওয়া যায়ঃ মির্জা ফখরুল
  • দেশি-বিদেশি যে ষড়যন্ত্রকারীরা দেশকে দুর্বল করে দিতে চায়ঃ মির্জা ফখরুল