স্বাগতম :
আজ: বুধবার, জুলাই ১২, ২০১৭
সোনার দাম কমানোর সিদ্ধান্ত সাগরে ৩ নম্বর সতর্ক সংকেত ভুলেই থেকো (ফাতেমা হক মুক্তা) সঞ্চয়পত্রের সুদহার আপাতত কমছে না র‌্যাবের তল্লাশি অভিযানে ৩ জনের মৃতদেহ উদ্ধার জ্বলছে রাখাইন, মরছে রোহিঙ্গা ঈদ: ঐক্যের বন্ধনে, সুশোভিত অলংকরণে মহাসড়কে কোনো যানজট নেই: সেতুমন্ত্রী সড়ক দুর্ঘটনা: নিহত ৩, আহত ৩০ আত্মবিশ্বাসী বাংলাদেশ

সৌদি আরবে অগ্নিকাণ্ড

এসবিডি নিউজ24 ডট কম,ডেস্ক: সৌদি আরবের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের নাজরান প্রদেশে অগ্নিকাণ্ডে অন্তত ১১ জনের প্রাণহানি ঘটেছে। নিহতদের সবাই ভারত এবং বাংলাদেশি প্রবাসী শ্রমিক। নাজরান পুলিশ বলছে, অগ্নিকাণ্ডে আহত হয়েছে আরো কমপক্ষে ৬ জন।  ১২ জুলাই (বুধবার) দেশটির নাজরানে একটি জানালাবিহীন বাড়িতে ওই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে দেয়া এক টুইট বার্তায় নাজরান সিভিল ডিফেন্স বলছে, অগ্নিনির্বাপনকর্মীরা একটি পুরনো বাড়ির আগুন নিয়ন্ত্রণে এনেছে। বাড়িতে বাতাস চলাচলের জন্য কোনো জানালা ছিল না।


টুইটে বলা হয়, দমবন্ধ হয়ে ১১ জন নিহত হয়েছে। এছাড়া আহত হয়েছে আরো ছয়জন। অগ্নিকাণ্ডে হতাহতরা সবাই ভারত এবং বাংলাদেশি প্রবাসী শ্রমিক।  এদিকে, একই দিনে তাবুকের একটি ফার্মে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ১০ হাজার বর্গমিটার আয়তনের ওই ফার্মের আগুন ফায়ার সার্ভিসের কর্মীরা নিয়ন্ত্রণে এনেছে। তাবুকের মুখপাত্র লেফট্যানেন্ট হুসাম আল মাসুদি বার্তাসংস্থা এএফপিকে বলেন, কর্তৃপক্ষ এ ঘটনায় তদন্ত শুরু করেছে। তবে এতে কেউ হতাহত হয়নি।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • সৌদি আরবে ২ বাংলাদেশী নিহত
  • খুলনার ডাকবাংলো মোড় এলাকার একটি বস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ড
  • সৌদি আরবে অবৈধ অভিবাসীদের আরও ২ মাস সুযোগ দেয়া হলো
  • নারায়ণগঞ্জে ঝুট ও কেমিক্যালের গোডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ড!
  • রাজধানীর লালবাগে প্লাস্টিক কারখানায় অগ্নিকাণ্ড