স্বাগতম :
আজ: শুক্রবার, জুলাই ১৪, ২০১৭
সোনার দাম কমানোর সিদ্ধান্ত সাগরে ৩ নম্বর সতর্ক সংকেত ভুলেই থেকো (ফাতেমা হক মুক্তা) সঞ্চয়পত্রের সুদহার আপাতত কমছে না র‌্যাবের তল্লাশি অভিযানে ৩ জনের মৃতদেহ উদ্ধার জ্বলছে রাখাইন, মরছে রোহিঙ্গা ঈদ: ঐক্যের বন্ধনে, সুশোভিত অলংকরণে মহাসড়কে কোনো যানজট নেই: সেতুমন্ত্রী সড়ক দুর্ঘটনা: নিহত ৩, আহত ৩০ আত্মবিশ্বাসী বাংলাদেশ

ট্রাকের সঙ্গে মাইক্রোবাসের ধাক্কায় নিহত ২, আহত ৫

এসবিডি নিউজ24 ডট কম,ডেস্ক: নরসিংদীর শিবপুরে ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে সংবাদপত্রবাহী একটি মাইক্রোবাসের ২ যাত্রী নিহত হয়েছেন। ১৪ জুলাই (শুক্রবার) ভোর ৪টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার নোয়াদিয়া গাঙপার এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, সিলেটগামী সংবাদপত্রবাহী মাইক্রোবাসটির সুপারভাইজার আবদুল মালেক (৪৫) ও যাত্রী আলাউদ্দিন (২০)। আবদুল মালেকের বাড়ি পাবনার সাঁথিয়া থানার সরিষা গ্রামে। আলাউদ্দিন ভোলার গৌরনদীর ফুলগাছিয়ার জয়নাল আবেদিনের ছেলে।


পুলিশ জানায়, ঢাকা থেকে সংবাদপত্র নিয়ে সিলেট যাচ্ছিল মাইক্রোবাসটি। পথে নোয়াদিয়া গাঙপার এলাকায়  এটি নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা একটি মালবাহী ট্রাকের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই দু’জন নিহত হন। আহত ৫জন। তারা সবাই মাইক্রোবাসটিতে করে সিলেট যাচ্ছিলেন।


ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তা এসআই  হাফিজুর রহমান বলেন, ‘পুলিশ গাড়ি দুটি জব্দ করেছে। আহতদের নরসিংদী জেলা হাসপাতালে চিকিৎসা দিয়ে সিলেটের উদ্দেশে পাঠিয়ে দেয়া হয়েছে।’ দুর্ঘটনার পরপরই মাইক্রোবাসের ড্রাইভার পালিয়ে যায় বলে জানান তিনি।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • রাজশাহীতে ট্রাকের ধাক্কায় ৭ জন নিহত
  • মোহাম্মদপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত
  • সিলেটে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষঃ নিহত ৮, আহত ২০
  • নওগাঁয় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষঃ নিহত ১, আহত ৪
  • গাজীপুরে সড়ক দুর্ঘটনাঃ নিহত ৩,আহত ১৫