স্বাগতম :
আজ: শুক্রবার, আগস্ট ১১, ২০১৭
সুন্দরবনে বন্দুকযুদ্ধ: নিহত ২ শেয়ার কেনাবেচায় নতুন নির্দেশনা অভিন্ন ভিসা পদ্ধতির সুপারিশ যুক্তরাষ্ট্রের টেক্সাসে গির্জায় হামলা দুদক ফাঁদে ওয়াকফের সহকারী প্রশাসক মৃত মানবীর অবয়ব (ফাতেমা হক মুক্তা) পটুয়াখালীতে দেশের সর্ব বৃহৎ বিদ্যুৎ কেন্দ্র শীতের সবজিতে ঘাটতির আশঙ্কা সংবিধানের সার্বভৌমত্ব রক্ষা করা আমাদের দায়িত্ব ঐতিহাসিক জেল হত্যা দিবস

ইউএস-বাংলা এয়ারলাইন্সের আর্কষণীয় হলিডে প্যাকেজ

নিজস্ব প্রতিনিধি, এসবিডি নিউজ24 ডট কম: ঢাকা থেকে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক বিভিন্ন গন্তব্যে ভ্রমণপিপাসুদের জন্য দেশের একমাত্র প্রিমিয়াম এয়ারলাইন্স ইউএস-বাংলা বিশেষ হলিডে অফার ঘোষণা করেছে।


অফারগুলো ১০ থেকে ১২ আগস্ট বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত বাংলাদেশ আন্তর্জাতিক ট্যুরিজম ফেয়ার-এ ইউএস-বাংলা এয়ারলাইন্স এর স্টল থেকে সংগ্রহ করা যাবে। মেলা উপলক্ষে সর্বনিম্ন ১৮৩২ টাকায় অভ্যন্তরীণ ও ২৮১৮ টাকায় আন্তর্জাতিক রুটে মাসিক কিস্তিতে বিমান ও হোটেল ভাড়াসহ আকর্ষণীয় হলিডে প্যাকেজ ঘোষণা করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।


ভ্রমণপিপাসুদের এ সুবিধা দিতে ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশের শীর্ষস্থানীয় বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে। চুক্তি অনুযায়ী ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের গ্রাহকরা ৬ মাস পর্যন্ত বিনা সুদে সহজ কিস্তিতে ইউএস-বাংলার প্যাকেজ সংগ্রহ করতে পারবে। উল্লেখযোগ্য প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে- ব্যাংক এশিয়া, সিটি ব্যাংক লিমিটেড, ঢাকা ব্যাংক, ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, যমুনা ব্যাংক, লংকাবাংলা ফাইন্যান্স, মেঘনা ব্যাংক, মিডল্যান্ড ব্যাংক, মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক, এনসিসি ব্যাংক, এনআরবিসি ব্যাংক, সাউথ ইস্ট ব্যাংক, স্টান্ডার্ড চার্টার্ড ও ইউসিবিএল। উল্লেখিত ব্যাংকগুলোর ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ছয় মাসের সহজ কিস্তিতে এই প্যাকেজে ভ্রমণ করতে পারবেন।


প্যাকেজের মধ্যে বিভিন্ন গন্তব্যে ভ্রমণ করার জন্য ট্যাক্স ও সারচার্জসহ এয়ার টিকেট, ২ রাত হোটেলে থাকা, প্রাতঃরাশ, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট ট্রান্সপোর্টসহ নানাবিধ সুবিধা রয়েছে।


বিভিন্ন আন্তর্জাতিক গন্তব্যে ভ্রমণ করার জন্য প্রতিজন ৬ মাসের কিস্তি সুবিধায় উল্লেখিত ব্যাংকের ক্রেডিটকার্ড গ্রাহককে প্রতি মাসে দিতে হবে কলকাতা ভ্রমণে ২,৮১৮ টাকা, কাঠমাণ্ডু ৩,১৫০ টাকা, ব্যাংকক ৩,৯৮৩ টাকা, কুয়ালালামপুর ৪,১৫০ টাকা এবং সিঙ্গাপুর ৫,৯৮৩ টাকা এবং অভ্যন্তরীণ গন্তব্য কক্সবাজার ১,৮৩৩ টাকা ও সিলেটে ১,৮৩২ টাকা।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • জাইকার ২৯৭ কোটি টাকা অর্থায়ন
  • পশ্চিমবঙ্গের নাম পাল্টে হলো ‘বাংলা’
  • ইউরো বাংলা হ্যাকিং!
  • বাংলা একাডেমী পুরস্কার ঘোষণা
  • ডিএসইতে ২২৪ কোটি টাকার শেয়ারের লেনদেনঃ সূচক চার হাজার পয়েন্ট ছাড়িয়েছে