স্বাগতম :
আজ: রবিবার, আগস্ট ২০, ২০১৭
সুন্দরবনে বন্দুকযুদ্ধ: নিহত ২ শেয়ার কেনাবেচায় নতুন নির্দেশনা অভিন্ন ভিসা পদ্ধতির সুপারিশ যুক্তরাষ্ট্রের টেক্সাসে গির্জায় হামলা দুদক ফাঁদে ওয়াকফের সহকারী প্রশাসক মৃত মানবীর অবয়ব (ফাতেমা হক মুক্তা) পটুয়াখালীতে দেশের সর্ব বৃহৎ বিদ্যুৎ কেন্দ্র শীতের সবজিতে ঘাটতির আশঙ্কা সংবিধানের সার্বভৌমত্ব রক্ষা করা আমাদের দায়িত্ব ঐতিহাসিক জেল হত্যা দিবস

কেউ না খেয়ে থাকবে না: প্রধানমন্ত্রী

এসবিডি নিউজ24 ডট কম,ডেস্ক: দিনাজপুরে ত্রাণ বিতরণ করতে গিয়ে বানভাসি মানুষদের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশের বন্যা দেখা দেয়ার সঙ্গে সঙ্গেই বিদেশে থেকে খাদ্য কেনা হয়েছে। প্রতিটি মানুষ যেন খাবার পায় সেই ব্যবস্থা করা হবে। কেউ না খেয়ে থাকবে না। আপনারা শুধু অামাদের ওপর ভরসা রাখুন। ২০ আগস্ট (রবিবার) সকালে বন্যাকবলিত এলাকা দিনাজপুরে পরিদর্শনে যান প্রধানমন্ত্রী। এসময় তিনি বলেন, আপনাদের জন্য পর্যাপ্ত রিলিফের ব্যবস্থা করা হয়েছে। প্রত্যেকে যেন রিলিফ পান সে ব্যবস্থা করা হয়েছে।

..
শেখ হাসিনা বলেন, দেশে ফেরার পর থেকে এদেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছি। উত্তরবঙ্গে একসময় মানুষের মধ্যে হাহাকার ছিল। মঙ্গা লেগেই থাকত। সরকার গঠন করার পর গত আট বছরে মঙ্গা দূর করেছি। সরকার হিসেবে আমরা যেভাবে এদেশের মানুষের দায়িত্ব পালন করেছি ঠিক তেমনি বিরোধীদলে থাকতেও করেছি।


বন্যা কবলিত এলাকার মানুষদের কোনো কষ্ট হবে না মন্তব্য করে তিনি বলেন, বন্যায় যারা ঘর হারিয়েছে তাদের ঘর তৈরি করা হবে। যেসব এলাকায় মানুষ বিভিন্ন রোগে ভুগছে তাদের ফ্রি চিকিৎসা দেওয়া হবে। পুনরায় কৃষকরা যেন কৃষি ঋণ নিতে পারে সে ব্যবস্থা করা হবে। যেসব এলাকায় রাস্তাঘাট নষ্ট হয়েছে সেসব এলাকার বৃষ্টি ও পানি নেমে গেলে ঠিক করা হবে।


আপনাদের ভালো রাখার জন্য যা যা করার দরকার সব কিছুই করা হবে জানিয়ে শেখ হাসিনা বলেন, সেনাবাহিনী, পুলিশ, আনসারসহ আওয়ামী লীগের নেতাকর্মীর গ্রুপ হয়ে বন্যা এলাকা ঘুরে বেড়াচ্ছেন, ত্রাণ বিতরণ করছেন এবং কি সমস্যা হচ্ছে সেগুলো পর্যবেক্ষণ করছে।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • দেশের সম্পদ সঠিকভাবে কাজে লাগাতে পারলে আত্মমর্যাদাশীল জাতি হওয়া যাবেঃ প্রধানমন্ত্রী
  • আমরা কারো ভিক্ষা চাই না, আমরা নিজের পায়ে দাঁড়াতে চাইঃ প্রধানমন্ত্রী
  • বাংলাদেশ আমরা এমন একটি দেশ হিসেবে গড়ে তুলতে চাই যেখানে কোন সাম্প্রদায়িকতা থাকবে নাঃ প্রধানমন্ত্রী
  • আমরা তিন বছরের ৬৮ লক্ষ মানুষের কর্মসংস্থান করেছিঃ চট্টগ্রামে প্রধানমন্ত্রী
  • খালেদা জিয়া লাশের রাজনীতি করছেনঃ প্রধানমন্ত্রী