স্বাগতম :
আজ: শনিবার, সেপ্টেম্বর ৩০, ২০১৭
শঙ্কামুক্ত নন হায়াৎ আইভী ডিএনসিসি উপনির্বাচন: ৩ মাসের জন্য স্থগিত বাগদাদে আত্মঘাতী বোমা বিস্ফোরন অতিরিক্ত ডিআইজি পদমর্যাদায় রদবদল অতিরিক্ত সচিব ও যুগ্ম সচিব পর্যায়ে রদবদল নাখালপাড়ায় জঙ্গি অভিযান: নিহত ৩ দেশ কেন মাদক থেকে মুক্ত হতে পারছে না? মুক্তিযুদ্ধের সর্বাধিনায়কের স্বদেশ প্রত্যাবর্তন দিবস নির্মল সেনের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত পুলিশ সপ্তাহ শুরু

অর্থমন্ত্রীর ত্রাণ বিতরণ

এসবিডি নিউজ24 ডট কম,কক্সবাজার ব্যুরো: অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, মিয়ানমারের রাখাইনে নিরাপদ জোন তৈরি করে সেখান থেকে বিতাড়িত রোহিঙ্গা নাগরিকদের ফেরত নিতে হবে। রোহিঙ্গাদের নিরাপত্তা নিশ্চিত করতে আন্তর্জাতিক সংস্থাগুলোকে কাজ করার আহবান জানান অর্থমন্ত্রী। ৩০ সেপ্টেম্বর (শনিবার) দুপুরে কক্সবাজারের উখিয়ার থাইয়ংখালি রোহিঙ্গা ক্যাম্পে কুয়েত সরকারের দেয়া ত্রাণ বিতরণকালে অর্থমন্ত্রী এ সব কথা বলেন।


আবুল মাল আব্দুল মুহিত রোহিঙ্গা নাগরিকদের সঙ্গে কথা বলেন এবং তাদের ওপর নির্যাতনের কথা শোনেন। অর্থমন্ত্রী পরে থাইয়ংখালি রোহিঙ্গা ক্যাম্পে নিবন্ধন কার্যক্রম এবং সেনাবিাহিনী পরিচালিত স্বাস্থ্যসেবা কার্যক্রম পরিদর্শন করেন। এর আগে মন্ত্রী উখিয়া ডিগ্রি কলেজে ত্রাণ বিতরণ কার্যক্রম সম্পর্কে অবহিত হন ও ত্রাণ কাজ ব্যবস্থাপনায় বিভিন্ন পরামর্শ দেন। এদিকে, ইন্টারন্যাশনাল পার্লামেন্টারি ইউনিয়ন আইপিইউ প্রেসিডেন্ট সাবের হোসেন চৌধুরী শনিবার বিকালে কক্সবাজারের উখিয়ার কুতুপালং ও বালুখালী রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে ত্রাণ বিতরণ করেন ও পুনর্বাসন কার্যক্রম পরিদর্শন করেন।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • রোহিঙ্গা প্রবেশ অব্যাহত
  • অর্থ ছাড়া সেবা দেয়া যায় না: অর্থমন্ত্রী
  • ‘অর্থমন্ত্রীর বাজেট’…?
  • আগামী বাজেটে অনেক কিছু কাটছাট হবেঃ অর্থমন্ত্রী
  • পদ্মা সেতুতে বিশ্বব্যাংকের অর্থায়ন বিষয়ে নতুন কৌশল প্রণয়ন করা হবেঃ অর্থমন্ত্রী