স্বাগতম :
আজ: সোমবার, অক্টোবর ২, ২০১৭
সুন্দরবনে বন্দুকযুদ্ধ: নিহত ২ শেয়ার কেনাবেচায় নতুন নির্দেশনা অভিন্ন ভিসা পদ্ধতির সুপারিশ যুক্তরাষ্ট্রের টেক্সাসে গির্জায় হামলা দুদক ফাঁদে ওয়াকফের সহকারী প্রশাসক মৃত মানবীর অবয়ব (ফাতেমা হক মুক্তা) পটুয়াখালীতে দেশের সর্ব বৃহৎ বিদ্যুৎ কেন্দ্র শীতের সবজিতে ঘাটতির আশঙ্কা সংবিধানের সার্বভৌমত্ব রক্ষা করা আমাদের দায়িত্ব ঐতিহাসিক জেল হত্যা দিবস

লাস ভেগাসে হামলা; নিহত ৫০

এসবিডি নিউজ24 ডট কম,ডেস্ক: যুক্তরাষ্ট্রের জাঁকজমকের নগর লাস ভেগাসে একটি সংগীত অনুষ্ঠানে বন্দুকধারীর হামলায় কমপক্ষে ৫০ জন নিহত ও বহু মানুষ আহত হয়েছেন। স্থানীয় সময় রোববার রাত ১০টা ৩০ মিনিটের দিকে শহরের মান্দালয় বে হোটেল চত্বরে খোলা আকাশের নিচে কনসার্ট চলার সময় এক বন্দুকধারী এলোপাতাড়ি গুলি চালালে এ হতাহতের ঘটনা ঘটে। নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।


গুলির শব্দে শত শত মানুষ ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। স্বয়ংক্রিয় বন্দুক থেকে গুলি চালানো হয়েছে বলে ধারণা করা হচ্ছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা ঘটনাস্থলের ভিডিওতেও একনাগাড়ে গুলির শব্দ শোনা গেছে। পুলিশ জানিয়েছে, সন্দেহভাজন এক হামলাকারীকে গুলি করে হত্যা করা হয়েছে। তারা আরো জানিয়েছে, কনসার্ট ছাড়াও লাস ভেগাসে অন্তত আরো একটি হামলার ঘটনা ঘটেছে।


মান্দালয় বে হোটেল চত্বর ঘিরে ফেলেছে পুলিশ। আশপাশের সব রাস্তা বন্ধ করে দেওয়া হয়েছে। হামলাকারীকে খুঁজছে নিরাপত্তা বাহিনী। প্রত্যক্ষদর্শীরা বলেছেন, কয়েক শত রাউন্ড গুলি ছোঁড়া হয়েছে। এদিকে, কনসার্টে বন্দুক হামলার খবরে লাস ভেগাসের ম্যাককারান বিমানবন্দরে অবতরণ না করিয়ে বেশ কিছু ফ্লাইট ফিরিয়ে দেওয়া হয়েছে। এ ঘটনায় পুরো শহরে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।


[সূত্র : বিবিসি অনলাইন।]

প্রাসঙ্গিক সংবাদঃ

  • লণ্ডনে সন্ত্রাসী হামলায় নিহত ১
  • কাবুলে আত্মঘাতী বোমা হামলা: নিহত ২০, আহত ৪৫
  • পাকিস্তানে জুমার নামাজে আত্মঘাতী হামলা, নিহত ২৫
  • আতাতুর্ক এয়ারপাের্টে জঙ্গি হামলাঃ নিহত ২৮, আহত ৬০
  • বাগদাদে বোমা হামলা: নিহত ২২