পুলিশের গুলিতে ডাকাত নিহত

পুলিশের গুলিতে ডাকাত নিহত
এসবিডি নিউজ24 ডট কম,ডেস্ক: নারায়ণগঞ্জের রূপগঞ্জে মালবাহী ট্রাকে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে শরীফ মিয়া (৩৬) নামে এক ডাকাত নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে আনিস নামে অপর এক ডাকাতকে আটক করেছে পুলিশ। একটি বিদেশি পিস্তল, চাপাতি ও বড় ছোরা উদ্ধার করা হয়েছে। ২৮ ডিসেম্বর (বৃহস্পতিবার) ভোরে রূপগঞ্জ উপজেলার কাঞ্চন ব্রিজের পশ্চিম দিকের ৩০০ ফুট সড়ক ও এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কের চৌরাস্তায় বন্দুকযুদ্ধ হয়। নিহত শরীফ মিয়া রূপগঞ্জ উপজেলার মাঝিপাড়া এলাকার মোহাম্মদ আলীর ছেলে।


ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক সেলিম মিয়া জানান, ৩০০ ফুট সড়ক ও এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কের বিভিন্ন স্থানে ইদানিং মালবাহী পরিবহনে ডাকাতি হচ্ছিল বলে পুলিশের কাছে খবর ছিল। এ কারণে ওই এলাকায় পুলিশের টহল  জোরদার করা হয়। ভোর সাড়ে ৪টার দিকে চৌরাস্তায় ৮/১০ জনের একদল ডাকাত মালবাহী ট্রাকে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এ সময় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল ঘটনাস্থলে গেলে ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছুড়ে। গোলাগুলি শেষে ঘটনাস্থলে শরীফ নামে এক ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ছাড়া আনিস নামে আরো এক ডাকাতকে পুলিশ আটক করে।


ডাকাতদের ব্যবহৃত একটি বিদেশি সেভেন পয়েন্ট সিক্স ফাইভ পিস্তল, একটি চাপাতি ও একটি বড় ছোরা উদ্ধার করা হয়। রূপগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এসবিডি নিউজ ডেস্ক