স্বাগতম :
আজ: শুক্রবার, জানুয়ারী ১৯, ২০১৮
উবারের নতুন সেবা ’উবারহায়ার’ ইতালি সফরে প্রধানমন্ত্রী অরকা অস্ট্রেলিয়ার নতুন কমিটি পরলোকে কথাসাহিত্যিক শওকত আলী জাবেদ পাটোয়ারী পরবর্তী আইজিপি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধ’: নিহত ১ এমপি পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার নয়াদিল্লির একটি কারখানায় আগুন পদ্মা সেতু: আশানুরূপ অগ্রগতি শঙ্কামুক্ত নন হায়াৎ আইভী

শঙ্কামুক্ত নন হায়াৎ আইভী

নিজস্ব প্রতিনিধি, এসবিডি নিউজ24 ডট কম: মস্তিষ্কে রক্তক্ষরণের কারণে শঙ্কামুক্ত নন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। আইভীর চিকিৎসক ল্যাবএইড হাসপাতালের কনসালটেন্ট কার্ডিওলজিস্টর ডা. অাতিকুজ্জামান সোহেল জানিয়েছেন, ২৪ ঘণ্টার অাগে তার (অাইভী) শারীরিক অবস্থা সম্পর্কে ঠিক কিছুই বলা যাবে না। তার মাথায় অাঘাত রয়েছে। অার এই অাঘাতজনিত কারণেই শঙ্কা রয়ে গেছে। ১৮ জানুয়ারী (বৃহস্পতিবার) রাত সাড়ে ১১টায় আইভীর সার্বিক পরিস্থিতি নিয়ে সাংবাদিকদের সঙ্গে ব্রিফিংকালে ডা. অাতিকুজ্জামান সোহেল এ কথা জানান। রক্তক্ষরণের কারণে ঝুঁকিও বাড়তে পারে বলে মত দেন এই চিকিৎসক।


এর অাগে ল্যাবএইড হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা সাইফুর রহমান লেলিন জানিয়েছিলেন, অাইভীকে ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসক। তিনি বলেন, বিকেল সোয়া ৫টার দিকে ল্যাবএইডে ভর্তি করা হয় মেয়র আইভীকে। কার্ডিওলজিস্ট বরেন চক্রবর্তীর দায়িত্বে সিসিইউতে (কার্ডিয়াক কেয়ার ইউনিট) ভর্তি করার পর সিটি স্ক্যানসহ প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। তার চিকিৎসার জন্য অধ্যাপক আবদুস জাহেদসহ পাঁচ সদস্যের বোর্ড গঠন করা হয়েছে।


চিকিৎসক অাতিকুজ্জামান বলেন, সিটি স্ক্যান রিপোর্টে তার মাথায় হ্যামার (জমাটবদ্ধ রক্ত) পাওয়া গেছে। আমরা ২৪ ঘণ্টা ওনাকে পর্যবেক্ষণের পর প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা নেব। এখন উনি আইসিইউতে নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন। অাগামীকাল অাবারও সিটিস্ক্যান করা হবে।


অাইভির চিকিৎসার দায়িত্বে থাকা ডা. ব‌রেন চক্রবর্তী ব‌লে‌ছেন, পরীক্ষা-নিরীক্ষা না করা পর্যন্ত কিছু বলা যা‌বে না। ২৪ ঘণ্টা তা‌কে পর্য‌বেক্ষ‌ণে থাক‌তে হ‌বে। পরীক্ষা- নিরীক্ষার ফলাফল হা‌তে এ‌লেই কেবল বলা সম্ভব হ‌বে ওনার কী সমস্যা।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • ২৫ অক্টোবর ভর্তি পরীক্ষা শুরু
  • পরিবর্তন আসছে শিক্ষক নিবন্ধন পরীক্ষা পদ্ধতিতে
  • হৃদরোগে আক্রান্ত কবি নির্মলেন্দু গুণ
  • ভাষাসৈনিক আব্দুল মতিন গুরুতর অসুস্থ
  • জবি ভর্তি পরীক্ষাঃ ৫ সেপ্টেম্বর থেকে শুরু