স্বাগতম :
আজ: রবিবার, জানুয়ারী ২১, ২০১৮
উবারের নতুন সেবা ’উবারহায়ার’ ইতালি সফরে প্রধানমন্ত্রী অরকা অস্ট্রেলিয়ার নতুন কমিটি পরলোকে কথাসাহিত্যিক শওকত আলী জাবেদ পাটোয়ারী পরবর্তী আইজিপি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধ’: নিহত ১ এমপি পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার নয়াদিল্লির একটি কারখানায় আগুন পদ্মা সেতু: আশানুরূপ অগ্রগতি শঙ্কামুক্ত নন হায়াৎ আইভী

এমপি পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি, এসবিডি নিউজ24 ডট কম: রাজধানীর মানিক মিয়া এভিনিউয়ের ন্যাম ভবন থেকে সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য মুস্তফা লুৎফুল্লার ছেলে অনিক আজিজ স্বাক্ষরের (২৬) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ২১ জানুয়ারি (রোববার) সকালে ৫ নম্বর ভবনের ৬০৪ নম্বর ফ্লাট থেকে অনিকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।


শেরেবাংলা নগর থানার ওসি গোপাল গনেশ বিশ্বাস সাংবাদিকদের জানান, খবর পেয়ে আমরা সকাল সাতটার দিকে অনিকের বেডরুম থেকে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করি। প্রাথমিক তদন্তে মৃত্যুর প্রকৃত কারণ সনাক্ত হয়নি। মৃত্যুর কারণ সনাক্তের জন্য লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। ওসি আরও বলেন, পরিবারের অভিযোগ—তিনি আত্মহত্যা করেছেন। এ ঘটনায় মৃতের চাচা বাদী হয়ে শেরেবাংলা নগর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন। অনিক ড্যাফোডিল ইউনিভার্সিটির ছাত্র ছিলেন।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • খিলক্ষেতে বালু চাপা দেয়া অবস্থায় লাশ উদ্ধার
  • ঢামেক ডরমিটরি থেকে চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার
  • মিরপুরে গৃহবধূর লাশ উদ্ধার
  • ঢামেক থেকে রোগীর ঝুলন্ত লাশ উদ্ধার!
  • অভিনেত্রী মিতানূরের ঝুলন্ত লাশ উদ্ধার