স্বাগতম :
আজ: বুধবার, জানুয়ারী ২৪, ২০১৮
উবারের নতুন সেবা ’উবারহায়ার’ ইতালি সফরে প্রধানমন্ত্রী অরকা অস্ট্রেলিয়ার নতুন কমিটি পরলোকে কথাসাহিত্যিক শওকত আলী জাবেদ পাটোয়ারী পরবর্তী আইজিপি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধ’: নিহত ১ এমপি পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার নয়াদিল্লির একটি কারখানায় আগুন পদ্মা সেতু: আশানুরূপ অগ্রগতি শঙ্কামুক্ত নন হায়াৎ আইভী

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধ’: নিহত ১

এসবিডি নিউজ24 ডট কম,ডেস্ক: চুয়াডাঙ্গার জীবন নগরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ইমান আলী (৪০) নিহত হয়েছেন। পুলিশের দাবি তিনি আন্তঃজেলা ডাকাত দলের নেতা। ২৪ জানুয়ারি (মঙ্গলবার) রাত ২টার দিকে উথলী ইউনিয়নের সন্তোষপুর-আন্দুলবাড়ীয়া সড়কে এ ঘটনা ঘটে।


নিহত ইমান আলী চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ইউনিয়নের হাটচাঁদপুর গ্রামের ফকর আলী ব্যাপারীর ছেলে। পুলিশ জানিয়েছে, ইমান আলী আন্তঃজেলা ডাকাত দলের প্রধান এবং শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে বোমাবাজি, চাঁদাবাজি, ডাকাতি, অস্ত্র আইনে মামলাসহ একাধিক মামলা রয়েছে।


চুয়াডাঙ্গার সহকারী পুলিশ সুপার আহসান হাবীব পিপিএম জানান, জীবন নগরের সন্তোষপুরে একটি আমবাগানে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদ পেয়ে অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশকে লক্ষ্য করে কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটায় ডাকাত দল। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। প্রায় ২০ মিনিট দুই পক্ষের গুলি বিনিময় হয়। পরে ঘটনাস্থল থেকে ইমান আলীকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি শ্যুটারগান, দুই রাউন্ড কার্তুজ, চারটি ককটেল ও পাঁচটি চাপাতি উদ্ধার করেছে পুলিশ।

প্রাসঙ্গিক সংবাদঃ

  • পুলিশের গুলিতে ডাকাত নিহত
  • পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধ’: নিহত ১
  • সুন্দরবনে বন্দুকযুদ্ধ: নিহত ২
  • পুলিশের সঙ্গে গ্রামবাসীর সংঘর্ষঃ নিহত ৬
  • পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধঃ গুলিবিদ্ধ ৩