বাংলাদেশ এসোসিয়েশন অফ নিউ সাউথ ওয়েলস এর ৩২তম বর্ষ পূর্তি

বাংলাদেশ এসোসিয়েশন অফ নিউ সাউথ ওয়েলস এর ৩২তম বর্ষ পূর্তি

এসবিডি নিউজ24 ডট কম,ডেস্ক:  সিডনিতে বাংলাদেশী প্রবাসীদের দীর্ঘদিনের সামাজিক সংগঠন “বাংলাদেশ এসোসিয়েশন অফ নিউ সাউথ ওয়েলস” ২২ সেপ্টেম্বর ২০১৮ শনিবার সন্ধ্যায় উৎসবমুখর পরিবেশে লিভারপুল স্কাইভিউ অডিটোরিয়ামে এক মনোজ্ঞ অনুষ্ঠানের মাধ্যমে সংগঠনটি তার ৩২তম বর্ষপূর্তি পালন করলো। সংগঠনটির সভাপতি মাহবুব চৌধুরী শরীফ এবং সাধারণ সম্পাদক জামিল হোসাইন অতিথিদের অভ্যর্থনা জানান ।


সাংস্কৃতিক অনুষ্ঠানের পরিবেশনায় দর্শকরা বিনোদিত হয়েছেন এবং দেশীয় সংস্কৃতির চমৎকার উপস্থাপনা তারা উপভোগ করেছেন। সব মিলে শুরু থেকেই সাজানো গোছানো ব্যবস্থাপনার বিষয়টি সবার নজর কেড়েছে। পরবর্তীতে অনুষ্ঠিত হয় বাংলাদেশ এসোসিয়েশন অফ নিউ সাউথ ওয়েলসের এ দীর্ঘ পথ চলার স্মৃতিচারণ ও সংশ্লিষ্ট নানা বিষয় নিয়ে আলোচনা সভা। আলোচনা সভায় বক্তব্য রাখেন অস্ট্রেলিয়ার ইমিগ্রেশন, সিটিজেনশিপ এবং মাল্টিকালচারাল এফেয়ার্স বিষয়ক মন্ত্রী, মেম্বার ফর ব্যাঙ্কস এবং লিবারেল পার্টির নেতা ডেভিড কোলমেন এমপি (Hon David Coleman MP), শ্যাডো মিনিস্টার ফর এনভায়রনমেন্ট এন্ড ওয়াটার, সিটিজেনশিপ এন্ড মাল্টিকালচারাল এফেয়ার্স, ম্যানেজার অফ অপজিশন বিজনেস, মেম্বার ফর ওয়াটসন এবং লেবার পার্টির নেতা টনি বার্ক এমপি (Hon Tony Burke MP), শ্যাডো মিনিস্টার, মেম্বার ফর লাকেম্বা এবং লেবার পার্টি নেতা জিহাদ দীব এমপি (Hon Jihad Dib MP), পার্লামেন্ট সেক্রেটারি ফর ট্রান্সপোর্ট এন্ড ইনফ্রাস্ট্রাকচার এবং মেম্বার ফর ওটলি মার্ক কুর এমপি (Hon Mark Coure MP), মেম্বার অফ দি লেজিসলেটিভ এসেম্বলি এবং মেম্বার ফর ক্যাম্পবেলটাউন গ্রেইগ ওয়ারেন এমপি (Hon Greg Warren MP), মেয়র অফ ক্যাম্পবেলটাউন জর্জ ব্রিটিসেভিচ (Clr George Brticevic), কনসাল জেনারেল অফ বাংলাদেশ জনাব এন্থনী খোরী (Anthony Khouri OAM), সাবেক ডেপুটি মেয়র কার্ল সালেহ (Clr Karl (Khodr) Saleh), এবং বিশিষ্ট ব্যবসায়ী এনাম হক।


সিডনি প্রেস এন্ড মিডিয়া কাউন্সিলের পক্ষ থেকে সাংবাদিকদের মাঝে উপস্থিত ছিলেন আব্দুল্লাহ ইউসুফ শামীম , আবদুল মতিন, নাঈম আবদুল্লাহ, আউয়াল খান, মাকসুদা সুলতানা, মিজানুর রহমান প্রমুখ ।

আন্তর্জাতিক ডেস্ক

Related articles